শাস্তি মান আরো কঠোর ছিল কিন্তু নেইমার জুনিয়র সৌভাগ্যবান বলে আট ম্যাচের নিষেধাজ্ঞার জায়গায় আপাতত তিন ম্যাচের সাজা ভোগ করতে হবে পিএসজির ব্রাজিলিয়ান সুপারস্টারকে।

Web content writing training Online

আচরণবিধি ভঙ্গের দায়ে ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশন কর্তৃক তিন ম্যাচ নিষিদ্ধ হয়েছেন নেইমার। যার ফলে ফ্রেঞ্চ লিগ ওয়ানে পিএসজির বাকি তিন ম্যাচে মাঠে নামতে পারবেন না বিশ্বের সবচেয়ে এই দামি ফুটবলার। এই মৌসুমে আর মাঠে দেখা যাবে না ২৬ বছর বয়সী ফরোয়ার্ডকে। অবশ্য তাতেও ক্ষতি হচ্ছে না পিএসজির। টমাস টুখেলের দল আগেই শিরোপাটা ঘরে তুলেছে।

চোটের কারণে দীর্ঘ তিন মাসের নির্বাসন শেষে কোপা দে ফ্রান্সের ফাইনালে ফিরেছিলেন নেইমার। কিন্তু সেই ফেরাটাই আবার তাকে পাঠিয়ে দিল মাঠের বাইরে। রেনের বিপক্ষে টাইব্রেকারে হেরে শিরোপা খোয়ায় পিএসজি। পরাজয়ের শোক নিয়ে ড্রেসিংরুমে ফেরার সময় রেনের এক সমর্থকের সঙ্গে বাক-বিত-ায় জড়িয়ে পড়েন তিনি। রাগ সংবরণ করতে না পেরে ওই সমর্থকের মুখে ঘুষিও মেরে বসেন। পরে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে নিজের ইনস্টাগ্রামে কৃতকর্মের জন্য ক্ষমাও চান। গুঞ্জন উঠেছিল, তার আট ম্যাচ নিষেধাজ্ঞার। ফ্রান্স ফুটবল ফেডারেশন অতদূর হাঁটেনি। নিষিদ্ধ করেছে তিন ম্যাচ। এর আগে আচরণবিধি ভঙ্গের দায়ে উয়েফা কর্তৃকও তিন ম্যাচ নিষিদ্ধ হয়েছেন নেইমার। যার ফলে চ্যাম্পিয়নস লিগের আগামী মৌসুমে গ্রুপ পর্বের তিন ম্যাচ খেলতে পারবেন না তিনি। আগামী মাস থেকে শুরু হচ্ছে লাতিন ফুটবলের সবচেয়ে বড় টুর্নামেন্ট কোপা আমেরিকা। চলতি মৌসুমে হাতে আর কোনো ম্যাচ না থাকায় আপাতত টুর্নামেন্টটির প্রতি মনোযোগ দিচ্ছেন নেইমার।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

KKR vs KXIP: শেষ ওভারে মাথা ঠাণ্ডা রাখাই ছিল লক্ষ্য, বললেন নাইটদের জয়ের নায়ক সুনীল নারিন

কিংস ইলেভেনকে মাত্র ২ রানে হারিয়ে উঠে শনিবার নারিন জানান, শেষ ওভারের বল করার সময়ে রক্তচা…