অ্যানাবেল
Home টলিউড - বলিউড - হলিউড জুন মাসে আতঙ্ক ছড়াতে আসছে অ্যানাবেল সিরিজের তৃতীয় ছবি ‘ অ্যানাবেল কামস হোম’!

জুন মাসে আতঙ্ক ছড়াতে আসছে অ্যানাবেল সিরিজের তৃতীয় ছবি ‘ অ্যানাবেল কামস হোম’!

জুন মাসেই সব হলে আতঙ্ক সৃষ্টি করতে আসতে চলেছে অ্যানাবেল সিরিজের তৃতীয় ছবি 'অ্যানাবেল কামস হোম'।আগামী ২৬শে জুন উদঘাটন হতে চলেছে এই অভিশপ্ত পুতুলের রহস্য। 

জুন মাসেই সব হলে আতঙ্ক সৃষ্টি করতে আসতে চলেছে অ্যানাবেল সিরিজের তৃতীয় ছবি ‘অ্যানাবেল কামস হোম’। এর আগেও রয়েছে অ্যানাবেল সিরিজের দুটো ছবি। সেই দুটি ছবি অতীতেও পেয়েছে বিশাল মাপের সাফল্য। এখন আসতে চলেছে এই সিরিজের তৃতীয় ছবি।

Web content writing training Online

অ্যানাবেল সিরিজের এই ছবিগুলি একটি অদ্ভুত দেখতে পুতুল কে কেন্দ্র করে।কনজিউরিং ইউনিভার্সের ‘অ্যানাবেল’ এর আগের দুটো ছবিই অনেকেরই দেখা আছে। আগের দুটো ছবি সারা বিশ্বে ছড়িয়ে দিয়েছিল এই পুতুল আতঙ্ক। এখন দেখা যাক এই তৃতীয় ছবি নিয়ে আসতে চলেছে কোন নতুন চমক।
৩০ শে মার্চ ইউটিউবে মুক্তি পেয়েছিল এই ছবির ট্রেলার। ট্রেলার দেখেই আতঙ্কে অনেকেরই গায়ের রক্ত জল হয়ে যাওয়ার উপক্রম হয়েছে। হাড় হিম করা এই ভৌতিক ছবি কি আবার সারা বিশ্বে ছড়িয়ে দেবে সেই পুতুল আতঙ্ক?২০১৪ সালে তৈরি হয় এই সিরিজের প্রথম ছবিটি। ছবিটির নাম ছিল এনাবেল। সারা বিশ্বে ব্যাপকভাবে সাড়া ফেলে দিয়েছিল এই ছবিটি। বিভিন্ন জায়গা থেকে খবর এসেছিল এই ছবিটি দেখে অনেকেই অস্বাভাবিক আচরণ করতে শুরু করে দিয়েছিলেন। এরপর ২০১৭ সালে মুক্তি পায় এই সিরিজের দ্বিতীয় ছবি ‘অ্যানাবেল ক্রিয়েশন’।সেই ছবিটি ও সারা বিশ্বে ব্যাপকভাবে সাড়া ফেলে দিয়েছিল। এবার আসতে চলেছে এই সিরিজের তৃতীয় ছবি ‘অ্যানাবেল কামস হোম’। ইতিমধ্যেই তার ট্রেলার লোকের মনে আতঙ্ক সৃষ্টি করতে শুরু করে দিয়েছে। অনেকেই ট্রেলার দেখে আগ্রহী হয়ে রয়েছেন সিনেমাটি পর্দায় দেখার আশায়।

জুন মাসের ২৬ তারিখে মুক্তি পাবে এই ছবি এমনটাই জানিয়েছেন ছবির প্রোডাকশন হাউজ। ছবির ট্রেলারে পাওয়া যাচ্ছে এই ছবির গল্পের হালকা আভাস। ছবিতে দেখা যাচ্ছে প্যাট্রিক উইলসন ও ভেরা ফার্মিগা কে। ছবিতে এনারা দুজন হলেন এক অতিপ্রাকৃত রহস্য উদঘাটনকারী দম্পতি। ছবিতে এনাদের নাম এড ও লরেন ওয়ারেন। ট্রেলারে দেখা যায় এই দম্পতি অ্যানাবেল নামের ওই অভিশপ্ত পুতুলটিকে বাড়িতে আনেন। এরপর তাকে চেয়ারে বসিয়ে তাদের বাড়ির সংরক্ষণশালার মধ্যে কাচের বক্সে বন্ধ করে রেখে দেন।একদিন যখন কোন কারনে এই দম্পতি বাড়ি থাকেন না তখন এই অভিশপ্ত পুতুল হামলা করে ওই দম্পতির মেয়ের উপর।এরপর এগোতে থাকে পরবর্তী গল্প।আগামী ২৬শে জুন উদঘাটন হতে চলেছে এই অভিশপ্ত পুতুলের রহস্য।

দেখে নিন ট্রেলারঃ

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…