Home বিনোদন স্ত্রীয়ের ছবির দৃশ্য দেখে বিয়ের আগেই কেঁদে ফেলেছিলেন নিক জোনাস!
বিনোদন - September 8, 2019

স্ত্রীয়ের ছবির দৃশ্য দেখে বিয়ের আগেই কেঁদে ফেলেছিলেন নিক জোনাস!

একে অপরের কাজের প্রশংসায় একেবারে পঞ্চমুখ স্বামী স্ত্রীর এই জুটি। একেবারে ঠিকই ধরেছেন আমি বলছি প্রিয়াংকা চোপড়া এবং নিক জোনাস এর কথা।

Web content writing training Online

নিকের গানের প্রশংসা অনেক বার করতে শোনা গেছে প্রিয়াঙ্কা চোপড়াকে। এমনকি একটি গানের ভিডিওতে তাকে দেখাও গেছে নিকের সাথে। সেই রকমই স্বামী নিক জোনাস ও প্রশংসা করতে পিছপা হয় না স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়ার কাজের।

সেই রকমই একটি অভিজ্ঞতার কথা জানালেন প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের আগেই ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শেষ দৃশ্যের শুটিং দেখে নাকি কেঁদে ফেলেছিলেন স্বামী নিক জোনাস। প্রিয়াঙ্কা চোপড়া জানান বিয়ের চার দিন আগে পর্যন্ত তিনি সিনেমাটির শুটিং করেছিলেন। যদিও প্রিয়াঙ্কা চোপড়া জানাননি কাঁদতে দেখে তিনি বেশ মজাই পেয়েছিলেন। তিনি বলেন বিয়ের আগেই তিনি নিজের স্বামীকে কাঁদিয়ে দিয়েছিলেন তার মানে হয়তো দৃশ্যটি খুবই ভালো হয়েছে।

প্রিয়াঙ্কা চোপড়া জানান আগামী ১১ ই অক্টোবর মুক্তি পাবে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিটি। তিনি জানালেন এই ছবিটি জীবনকে উপভোগ করার বার্তা দেয়। এই ছবির একটি আবেগঘন দৃশ্য দেখে নিজের চোখে জল ধরে রাখতে পারেননি প্রিয়াঙ্কা পতি নিক জোনাস। প্রিয়াঙ্কা চোপড়া জানান সেটির অন্ধকারের মধ্যে হঠাৎ এই দিনে চাপা কান্নার শব্দ শুনতে পেয়ে দেখেন কাঁদছে।

এই ছবিটি পরিচালনা করেছেন সোনালী বোস। প্রিয়াঙ্কা চোপড়া ছাড়াও এই ছবিটিতে আছেন ফারহান আখতার, জায়রা ওয়াসিম। আগামী ১১ ই অক্টোবর সমস্ত সিনেমা হলে চলে আসবে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিটি।

আরও পড়ুনঃক্যান্সার আক্রান্তদের জন্য নিজের চুল দান করে নজির গড়লেন লাবণ্য!

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

৩৩তম প্রয়াণ দিবস, মৃত্যুবার্ষিকীতে ফিরে শোনা কিশোর কুমারের সেরা কিছু গান

বলাই হয় তাঁকে ভার্সাটাইল জিনিয়াস! কথাটা যদি শুধু গানের দিক থেকে ধরতে হয়, তা হলেও খেটে যায়।…