Home টলিউড - বলিউড - হলিউড বিয়ের জন্য নুসরাত বিদেশের কোন জায়গাকে বেছে নিলেন শেষমেশ?

বিয়ের জন্য নুসরাত বিদেশের কোন জায়গাকে বেছে নিলেন শেষমেশ?

অভিনেত্রী কোন জায়গাকে নিজের বিয়ের জন্য বেছে নেবেন তা নিয়েও বহুদিন ধরে জল্পনা চলছিল।

নুসরাতের বিয়ে নিয়ে এখন টলিপাড়া সরগরম। টলিউডের কোনো অভিনেত্রী এই প্রথম বলিউডি কায়দায় ডেস্টিনেশন ওয়েডিং করতে চলেছেন। তাই নিয়ে জল্পনা এখন তুঙ্গে।

Web content writing training Online

সদ্য লোকসভা নির্বাচনে জিতে সংসদ হয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। তবে তার থেকে বেশি জল্পনা চলছে তার বিয়ে নিয়ে। এমনকি তিনি বিয়ে নিয়ে এতটাই ব্যস্ত যে তাকে এখন বিশেষ জনসমক্ষে ও দেখা যাচ্ছে না। শোনা যাচ্ছে তিনি নাকি ডেস্টিনেশন ওয়েডিং করতে চলেছেন। নিমন্ত্রণ পত্র নাকি ইতিমধ্যে বিলি করা হয়ে গেছে।

অভিনেত্রী কোন জায়গাকে নিজের বিয়ের জন্য বেছে নেবেন তা নিয়েও বহুদিন ধরে জল্পনা চলছিল। প্রথমে গুজব উঠেছিল ইস্তানবুলে না কী হতে চলেছে নুসরাতের বিয়ে। তবে বিশেষ সূত্রের খবর ইস্তানবুলে নয় তুরস্কের ই অন্য আরেক শহর বোদরুমে বসতে চলেছে অভিনেত্রীর বিয়ের আসর।

Source: Instagram

নুসরাত নিখিলের বিয়ে উপলক্ষে ইতিমধ্যেই সেজে উঠেছে অভিনেত্রীর পার্কসার্কাসের ব্রড স্ট্রিটের বাড়ি। আলো দিয়ে সাজিয়ে দেওয়া হয়েছে সেই বাড়ি। অভিনেত্রীর বিয়েতে অনেক গণ্যমান্য ব্যক্তি কেও নিমন্ত্রণ করা হয়েছে। এছাড়াও নিমন্ত্রিতদের মধ্যে নুসরাতের স্কুলের বেশ কিছু বন্ধুবান্ধবও আছে। নুসরাতের আত্মীয় স্বজন তো থাকবেনই এই বিয়েতে। আরো থাকবেন নুসরাতের ঘনিষ্ঠ বন্ধু তথা যাদবপুরের সংসদ মিমি চক্রবর্তী। টলিউডের বেশকিছু তারকা কেউ জানানো হয়েছে নিমন্ত্রণ। তবে তারা নিমন্ত্রণ রক্ষা করতে সুদূর তুরস্কে উড়ে যাবেন কিনা সে বিষয়ে কোন কিছু জানা যায়নি।

১৯শে জুন থেকে ২১শে জুন অব্দি এই বিয়ের অনুষ্ঠান চলবে। বিয়ের সরঞ্জাম করার জন্য ১৬ তারিখে নুসরাত ও নিখিল এবং তাদের পরিবার চলে যাবেন তুরস্কে।১৭ ই জুন আছে নুসরাতের প্রাক বিবাহ অনুষ্ঠান। এরপর ১৮ ই জুন থেকে শুরু হচ্ছে অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠান।১৮ তারিখে নুসরাতের মেহেন্দি ও সংগীতের অনুষ্ঠান রাখা হয়েছে। এত বড় করে বিয়ের অনুষ্ঠান টলিপাড়ায় এর আগে কাউকে করতে দেখা যায়নি। যদিও বিয়ে নিয়ে বা বিয়ের স্থান নিয়ে সরাসরি সংবাদমাধ্যমকে কিছুই বলছেন না অভিনেত্রী।

আরও পড়ুনঃমাংসাশী পিরানহা মাছ ভর্তি পুকুরে জেনারেলকে ফেলে মৃত্যুদন্ড দিলেন উত্তর কোরিয়ার রাষ্ট্রপতি কিম!

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…