Home টলিউড - বলিউড - হলিউড আসছে পরমব্রতর অনবদ্য সায়েন্স ফিকশন! কোয়েল থাকবেন অভিনয়ে

আসছে পরমব্রতর অনবদ্য সায়েন্স ফিকশন! কোয়েল থাকবেন অভিনয়ে

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে সাইন্স ফিকশনের উপর ছবি বানাতে চলেছেন পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়।ছবিটির নাম 'বনি'।ইতিমধ্যেই ছবির পোস্টারটি সর্বসমক্ষে আনা হয়েছে।

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে সাইন্স ফিকশনের উপর ছবি বানাতে চলেছেন পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়।ছবিটির নাম ‘বনি’।ইতিমধ্যেই ছবির পোস্টারটি সর্বসমক্ষে আনা হয়েছে।ছবিটির প্রযোজনা করছেন সুরিন্দর ফিল্মস।অভিনেত্রী কোয়েল মল্লিক থাকবেন এই ছবিতে তা ঠিক হয়ে গেছে।কোয়েল নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই পোস্টারের ছবি শেয়ারও করেছেন।

Web content writing training Online

পরমব্রত একজন ভালো অভিনেতার পাশাপাশি যে একজন সুপরিচালকও তার প্রমাণ আমরা পেয়েছি।’সোনার পাহাড়’ ছবিটির পর আমারা আবার তাকে দেখতে পাব বাংলার এই সায়েন্স ফিকশন ছবিতে।যদিও তিনি পরিচালক হিসেবে তার দক্ষতা ইতিমধ্যেই প্রমাণ করেছেন তিনি।তাও দর্শকরা উৎসুক হয়ে বসে থাকবেন আরেকবার পর্দায় তাঁর যাদু দেখার জন্য।এই ছবিতে কোয়েল মল্লিক ছাড়াও আছেন অঞ্জন দত্ত ও কাঞ্চন মল্লিক।বাকি কলাকুশলীদের কথা এখনও জানা যায়নি।ছবিটির সঙ্গীত পরিচালনা করছেন অনুপম রায়।সম্প্রতিই এই ছবির পোস্টার নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল-এ শেয়ার করে ছবির কথা ঘোষনা করেছেন পরিচালক নিজে।

দর্শক এর আগেও কোয়েল-পরমব্রত জুটিকে পর্দায় দেখেছে।প্রসঙ্গত উল্লেখ্য তারা পছন্দও করেছে এই জুটিকে।এর আগে  ‘হাইওয়ে’, ‘হেমলক সোসাইটি’ ছবিতে একসাথে কাজ করেছেন তারা।সম্প্রতি সুরিন্দর ফিল্মসেরই আরেকটি ছবি ‘সাগরদ্বীপে যকের ধন’-এ এই জুটিকে দেখা যাবে।তবে পরমব্রতর পরিচালনায় কোয়েল মল্লিকের এটা প্রথম কাজ হতে চলেছে।কোয়েল নিজেও জানিয়েছেন তিনি এই কাজটি করার জন্য বিশেষ আগ্রহী।খুব তাড়াতাড়িই শুরু হতে চলেছে এই ছবিটির শুটিং।

ছবিটির গল্প খানিকটা জানা গেছে।গল্পটি অনেকটা এইরকম- এক বাঙালি দম্পতি যারা ইতালির মিলান শহরের বাসিন্দা হঠাৎই বুঝতে পারেন তাঁদের সদ্যজাত সন্তান-এর মধ্যে আছে কিছু অস্বাভাবিক ক্ষমতা।সে এই ক্ষমতা নিয়েই জন্মেছে।এদিকে আমেরিকাবাসী এক বাংলাদেশের বিজ্ঞানী ওই শিশুটির খোঁজেই মিলানের উদ্দেশ্য রওনা দেন। তাঁর ধারনা, ওই দম্পতির সঙ্গে জঙ্গি কার্যকলাপের যোগ রয়েছে। ওই বিজ্ঞানী বিশেষ ক্ষমতার অধিকারী শিশুটিকে খোঁজ চালাতে থাকে। এদিকে কলকাতার বাসিন্দা পেশায় কেরানি এক ব্যক্তি বাড়িতে একটা রোবট কিনে নিয়ে আসে। তারপরেই বাড়িতে অদ্ভুত কাণ্ড ঘটতে থাকে। আর এই তিন ঘটনার মধ্যেই রয়েছে এক অদ্ভুত যোগ। এভাবেই এগোবে ছবিটির গল্প।

আরও পড়ুনঃইরফান খান আবার বিরতি নিলেন অভিনয় থেকে!

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…