প্লাস্টিক সার্জারি
Home টলিউড - বলিউড - হলিউড প্লাস্টিক সার্জারি করে রাখি সাওয়ান্তের মত দেখতে হয়ে গেলেন অভিনেত্রী মৌনি রায়!

প্লাস্টিক সার্জারি করে রাখি সাওয়ান্তের মত দেখতে হয়ে গেলেন অভিনেত্রী মৌনি রায়!

সম্প্রতি প্লাস্টিক সার্জারি করিয়েছেন অভিনেত্রী মৌনি রায়।অনেকেরই মতে প্লাস্টিক সার্জারি করানোর পর মৌনি কে লাগছে অভিনেত্রী রাখি সাওয়ান্তের মত।

এবারের সমালোচনার ঝড় উঠল অভিনেত্রী মৌনি রায় কে ঘিরে। নিজের মুখে প্লাস্টিক সার্জারি করিয়ে বিপাকে পড়লেন তিনি। অনেকেরই মতে প্লাস্টিক সার্জারি করানোর পর মৌনি কে লাগছে অভিনেত্রী রাখি সাওয়ান্তের মত। আবার অনেকের মতে মৌনির মুখের সাথে অনেকেই মিল পাচ্ছেন বিখ্যাত পপ গায়ক মাইকেল জ্যাকসনের।

Web content writing training Online

সম্প্রতি প্লাস্টিক সার্জারি করিয়েছেন অভিনেত্রী মৌনি রায়। অনেক অভিনেত্রীকেই দেখা যায় সৌন্দর্য বৃদ্ধির জন্য প্লাস্টিক সার্জারির আশ্রয় নিতে। কিন্তু কখনো কখনো সেই প্লাস্টিক সার্জারির ফল হয়েছে অবাক করার মত আবার কখনও কখনও ভয়ানক বিপরীত দিকে মোড় নিয়েছে সার্জারির ফলাফল। বলিউডে এমন অনেক অভিনেত্রী আছেন যাদের প্লাস্টিক সার্জারি সফল হয়নি। তবে কি সেই তালিকায় এবার মৌনি রায়ও যুক্ত হলেন?

সম্প্রতি ‘ভারত’ ছবির প্রিমিয়ারে তাকে দেখতে পাওয়া গেছে। প্লাস্টিক সার্জারি করার পর ভারত সিনেমার প্রিমিয়ারেই তার প্রথম পাবলিক অ্যাপিয়ারেন্স। আর সেইখানে মৌনি রায় কে দেখে চমকে গেছে দর্শকেরা। তিনি এসেছিলেন একটি কালো শর্ট ড্রেস পড়ে। আপার হিসেবে ছিল নিয়ন গ্রীন রঙের একটি জ্যাকেট। তাকে দেখে নেটিজেনদের মনে হয়েছে  সার্জারি করার পর মৌনি রায় অনেকটা দেখতে হয়ে গেছেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্তের মত। অনেকে আবার তার মুখের সাথে মিল পেয়েছেন বিখ্যাত পপ গায়ক মাইকেল জ্যাকসনেরও। ভারত সিনেমার প্রিমিয়ারে যাওয়ার সেই ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভীষণ ভাবে চর্চা চলছে সেই ছবিগুলো কে নিয়ে। এই ছবিতে মৌনি রায় কে দেখে চমকে গেছেন নেটিজেনরা।

শোনা যাচ্ছে মৌনি রায় নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন তার ঠোঁটে। ঠোঁট মোটা করাতেই করানো হয়েছে এই সার্জারি। তবে দর্শকদের মতে এমনটা করিয়ে নিজের সৌন্দর্য নষ্ট করে ফেলেছেন তিনি। এই মোটা ঠোঁট তার লুকের সাথে একেবারেই যাচ্ছে না। নেটিজেনদের ধারণা মৌনি রায়ের সার্জারি ঠিকমত করা হয়নি।তার জন্যই সৌন্দর্য বৃদ্ধি পাওয়ার বদলে সৌন্দর্য নষ্ট হয়ে গেছে তার। এই সমালোচনার বিপক্ষে যদি এখনো কোনো প্রতিক্রিয়া দেননি অভিনেত্রী মৌনি রায়।

আরও পড়ুনঃমিঠুন চক্রবর্তী আবার ফিরছেন রুপোলী পর্দায়!

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…