Home বিনোদন কোকিলকণ্ঠী রানু মন্ডলকে ব্যঙ্গ করে ভিডিও বানিয়ে বিতর্কে জড়ালেন ওড়িশার এক অভিনেতা!
বিনোদন - August 28, 2019

কোকিলকণ্ঠী রানু মন্ডলকে ব্যঙ্গ করে ভিডিও বানিয়ে বিতর্কে জড়ালেন ওড়িশার এক অভিনেতা!

রাতারাতি সেলিব্রেটি হয়ে যাওয়া রানু মন্ডল কে ভেঙিয়ে ভিডিও বানিয়ে বিতর্কে জড়ালেন উড়িষ্যার এক অভিনেতা পাপু পম পম। নিজের প্রতিভার দৌলতের রানাঘাট স্টেশন থেকে উঠে এসে এখন রীতিমতো সেলিব্রিটি রানু মন্ডল। হিমেশ রেশমিয়ার সাথে তার কন্ঠ এখন ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। এই রানু মন্ডল কে মিমিক্রি করে বিতর্কে জড়ালেন উড়িষ্যার এক অভিনেতা।

Web content writing training Online

উড়িষ্যার এই অভিনেতা পাপু পম পম এর আগেও বিভিন্ন কারণে সমালোচিত হয়েছেন। এর আগেও স্প্রিন্টার দ্যুতি চাঁদ কে নিয়ে বিতর্কিত মন্তব্য করে ইন্টারনেটে নিন্দিত হয়েছেন পাপু। আবার রানু মন্ডল কে নিয়ে বিতর্কে জড়ালেন তিনি।

রানাঘাট স্টেশনে গান গেয়ে ভিক্ষা করতেন রানু মন্ডল একসময়। এরপর অতিন্দ্র চক্রবর্তী নামে একজন সুহৃদৎ ব্যক্তির সহায়তায় রানু মন্ডল এর নাম এখন সারাদেশে পরিচিত। সম্প্রতি হিমেশ রেশমিয়ার সাথে গলা মেলাতে ও দেখা গেছে রানু মন্ডল কে। এহেন একজন প্রতিভাবান সংগীত শিল্পীকে নিয়ে আপত্তি মূলক ভিডিও প্রকাশ করে সমালোচনার মুখে পড়লেন উড়িষ্যার ওই অভিনেতা।

মঙ্গলবার রাতে তিনি একটি ভিডিও পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে তিনি রানু মন্ডল। ভিডিওতে দেখা যায় তিনি রানু মন্ডলের গাওয়া গানে ঠোঁট মেলাচ্ছেন। এই ভিডিও প্রকাশ হওয়ার সাথে সাথেই ক্ষোভে ফেটে পড়ে নেটিজেনরা। তীব্র নিন্দা করেন ওই অভিনেতাকে। তার বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। নেটিজেনদের ক্ষোভের মুখে পড়ে ক্ষমা চাইতে বাধ্য হয়েছেন পাপু।

তিনি নেটিজেনদের কাছে ক্ষমা চেয়ে এবং রানু মন্ডলের কাছে ক্ষমা চেয়ে বলেছেন তিনি নাকি এই গানকে জনপ্রিয় করার জন্যই এই ভিডিও করেছেন। এই ভিডিওটি তিনি নাকি একজন শিল্পী হিসেবে আরেকজন শিল্পী কে উপহার দিতে চেয়েছেন। তিনি জানিয়েছেন এই ভিডিওটি যেহেতু বির্তক সৃষ্টি করেছে তাই জন্য তিনি এই ভিডিওটির জন্য সবার কাছে ক্ষমা চাইছেন। তিনি জানিয়েছেন তার এই কাজে কারো যদি খারাপ লেগে থাকে তবে তার কাছে তিনি ক্ষমাপ্রার্থী।

সম্প্রতি ইন্টারনেটে রাণুর গলায় গাওয়া তেরি মেরি কাহানি একটি ট্র্যাক ভীষণভাবে ভাইরাল হয়ে গেছে। জানা গেছে হিমেশ রেশমিয়ার ‘হ্যাপি হার্ডি এন্ড হির’ ছবিতে শোনা যাবে রানুর গলায় গাওয়া এই গান।

আরও পড়ুনঃ ধর্ষনে বাধা দেওয়ার কারণে অ্যাসিড হামলা পুরো পরিবারের উপর! ৫ দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছে পুলিশ

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

৩৩তম প্রয়াণ দিবস, মৃত্যুবার্ষিকীতে ফিরে শোনা কিশোর কুমারের সেরা কিছু গান

বলাই হয় তাঁকে ভার্সাটাইল জিনিয়াস! কথাটা যদি শুধু গানের দিক থেকে ধরতে হয়, তা হলেও খেটে যায়।…