Home টলিউড - বলিউড - হলিউড এবার একসঙ্গে দেখা যাবে রণবীর-দীপিকা এবং রণবীর-আলিয়ার জুটিকে!

এবার একসঙ্গে দেখা যাবে রণবীর-দীপিকা এবং রণবীর-আলিয়ার জুটিকে!

তবে একসাথে দেখা যাওয়ার সম্ভবনা এলেও তাদের কোনো ছবিতে একসাথে দেখা যাবে না।সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে রণবীর-দীপিকা, রণবীর-আলিয়া জুটিকে একসঙ্গে দেখা যাবে মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত বিভিন্ন কনসার্টে

দুই সুপারহিট জুটিকে এবার একসঙ্গে দেখতে পাবে ভক্তরা।অপেক্ষার হল অবসান। ‘দীপবীর’ ও ‘রণলিয়া’ জুটিকে এবার দেখা যাবে  একসাথে।দর্শকেরা অনেকদিন ধরেই চাইছিলেন তারা যাতে একসাথে কাজ করেন।এই দুই যুগলকে একসাথে দেখার আগ্রহের কমতি নেই দর্শকদের মধ্যে।এবার তাদের সেই আশাই পূর্ণ হতে চলেছে।

Web content writing training Online

তবে একসাথে দেখা যাওয়ার সম্ভবনা এলেও তাদের কোনো ছবিতে একসাথে দেখা যাবে না।সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে রণবীর-দীপিকা, রণবীর-আলিয়া জুটিকে একসঙ্গে দেখা যাবে মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত বিভিন্ন কনসার্টে।সূত্রে খবর মিলেছে এই দুই জুটি একসাথে US সফরে যাচ্ছেন।বিদেশের বিভিন্ন কনসার্টে তাদের সিনেমার সুপারহিট গানে তারা নাচ করবেন।শোনা যাচ্ছে এধরনের অনুষ্ঠান তারা এই প্রথমবার করতে চলেছেন।

তারা এটি সারা বিশ্বের ভক্তদের সাথে সংযোগ স্থাপনের জন্য করছেন বলে জানা যাচ্ছে। তবে ব্যাপারটি এখনই ঘটছে না। এটির জন্য অপেক্ষা করতে হবে এখনো আরো একটি বছর। আপাতত এই দুই যুগলই নিজেদের কাজ নিয়ে ভীষণ রকমের ব্যস্ত। এই চারজনের হাতেই এখন রয়েছে সিনেমা। আগামী বছর হতে চলেছে ‘দীপবীর’ ও ‘রণলিয়া’ জুটির ‘ইউ এস কনসার্ট’।

Source: Google

রনবীর আলিয়া কে দেখা যাবে অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ নামক ছবিতে।অন্যদিকে দীপিকা ব্যস্ত মেঘনা গুলজার এর ‘ছপক’ নামক ছবিতে। যদিও ‘ছপক’ এর কাজ শেষ হয়ে গেছে কিন্তু এখনো ক্যামেরার পেছনের বেশ কিছু কাজ বাকি।’ব্রহ্মাস্ত্র’ -এর অবস্থাও অনেকটা সেরকম। শুটিং শেষ হয়ে গেলেও বিএফএক্স এর কাজ এখনো বাকি। ফলে এই ছবি মুক্তির দিন পেছাতে হয়েছে।

অন্যদিকে কবীর খানের ছবি ‘৮৩’ তে রণবীর সিং এর স্ত্রী এর ভূমিকায় দেখা যাবে দীপিকাকে।১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপ জয়ের প্রেক্ষাপটে তৈরি করা হচ্ছে কাবির খান এর ‘৮৩’ নামক ছবিটি। এই ছবির শুটিং চলছে এখন ইংল্যান্ডে। আশা করা যাচ্ছে আগামী বছরে১০ ই এপ্রিল মুক্তি পাবে ‘৮৩’।

ওইদিকে রণবীর আর আলিয়া ও বেশ চুটিয়ে ছবি করে যাচ্ছেন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বারানসি তে তোলা তাদের ছবি ‘ব্রহ্মাস্ত্র’ এর শুটিং এর ছবি। আশা করা যাচ্ছে সামনের বছরের গ্রীষ্মকালে মুক্তি পাবে এই ছবিটি। ‘শামসেরা’ নামক আরেকটি ছবিতে ও রণবীর কাপুর কে অভিনয় করতে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। পাশাপাশি শোনা যাচ্ছে আলিয়া ভাট কেও দেখা যাবে সঞ্জয় লীলা বণশালীর কোনো ছবিতে। বর্তমানে চারজন নিজেদের কাজ নিয়ে ব্যস্ত হলেও পরের বছর তাদের একসাথে দেখা যাবে বিদেশের মঞ্চে।

আরও পড়ুনঃরিনি জানে সে সুস্মিতা সেনের দত্তক সন্তান! প্রথম জানার পর তার প্রতিক্রিয়া কী ছিল?

 

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…