Home টলিউড - বলিউড - হলিউড প্রকাশ্যে এল নুসরতের প্রি-ওয়েডিং ভিডিও,রোম্যান্টিক মুডে নুসরত-নিখিল ধরা পড়ল তাতে

প্রকাশ্যে এল নুসরতের প্রি-ওয়েডিং ভিডিও,রোম্যান্টিক মুডে নুসরত-নিখিল ধরা পড়ল তাতে

সম্প্রতি বিয়ে সেরে কলকাতায় ফিরেছেন নববিবাহিত দম্পতি নুসরত ও নিখিল জৈন। নেটিজেনদের এবং অভিনেত্রীর ভক্তদের এখন দৃষ্টি নুসরত ও নিখিলের সংসারের ওপরে। বিয়ের পরেই কাজে নেমে পড়েছেন অভিনেত্রী এর মধ্যেই। বিয়ের পরে নুসরত ও নিখিলের একান্তে দিন কাটছে বেশ ভালোই।

Web content writing training Online

বিয়ের পর থেকেই এই দম্পতি তাদের বিয়ের এবং একান্ত সময়ের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করছেন। সেরকম ভাবেই pre-wedding শুটের একটি ভিডিও নিখিল জৈন পোস্ট করেছেন তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট এ। এই ভিডিওটি দেখে অনুমান করা হচ্ছে ভিডিওটি হয়তো রায়চক এ শুট করা হয়েছে। ভিডিওটিতে বেশ রোমান্টিক মুডে ধরা পড়েছেন এই নব দম্পতি। যেই ভিডিও ও ছবি বলি নিখিল তার সোশ্যাল মিডিয়ার একাউন্টে পোস্ট করছেন তার ক্যাপশনও দিচ্ছেন বেশ রোমান্টিক। যেমন এই ভিডিওটির ক্যাপশনে তিনি লিখেছেন “এই গল্পটা এখনকার ও চিরকালীন।” ভিডিওটি আপলোড করার সাথে সাথেই ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায়।

বিয়ের পর থেকে কাজের ক্ষেত্রেও নুসরাত কে বিভিন্ন সমালোচনার সামনাসামনি হতে হচ্ছে। এতসব সমালোচনার সামনাসামনি হওয়ার সময় পাশে পাচ্ছেন তার সঙ্গী নিখিল জৈনকে। সম্প্রতি তার সিদুর মঙ্গলসূত্র পড়া নিয়ে কিছু কট্টরপন্থীরা আক্রমণ করেছিল অভিনেত্রীকে। তাদের বক্তব্য অভিনেত্রী ইসলামবিরোধী কাজকর্ম করছেন। সিঁদুর ও মঙ্গলসূত্র পড়া কোন ইসলাম ধর্মের অন্তর্গত নয়। তবে তার যোগ্য জবাব দিয়েছেন বসিরহাটের এই সাংসদ। তিনি বলেন,” এটা আমার ইচ্ছা। বাংলায় কথা বলব, সিঁদুর পড়ব। মন যা বলে তাই করবো। ধর্মের নামে কে কি আমাকে বলল তাতে আমার কিছু যায় আসে না। এইটা আমার জীবন আমি ঠিক করবো কি করবো না করবো। আমি যথেষ্ট শিক্ষিত। একজন আধুনিক ভারতীয় নারী হিসেবে নিজের জীবন চালাবো এবং সেই অধিকার ও আমার আছে।”

Source: Instagram

বিদেশ থেকে বিয়ে করে ফেরার পর মাড়োয়ারি রীতিতেই বধূ বরণ করেছে নিখিলের পরিবার।পারিবারিক রীতি মেনেই নুসরতকে কোলে তুলে গৃহে প্রবেশ করেছেন নিখিল।আপাতত এই নবদম্পত্তি আলিপুরে তাদের নিজস্ব একটি নতুন ফ্ল্যাটে নতুন সংসার পেতেছেন।একান্তে ভালোভাসায় বেশ যাচ্ছে তাদের দিন।শোনা যাচ্ছে আগামী ৪ই জুলাই অনুষ্ঠিত হবে নুসরত-নিখিলের কোলকাতার রিসেপশন।সেই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বাঘা বাঘা তারকারাও।এখন নেটিজেনরা সেই রিসেপশনের ছবির জন্যই অধীর আগ্রহে বসে আছেন।

আরও পড়ুনঃবড় পর্দায় ফের আসতে চলেছে আমির-সালমান জুটি! তৈরী হচ্ছে ‘আন্দাজ আপনা আপনা টু’

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…