Home রাজনীতি দেশে ফিরেই কর্তব্য পালন প্রধানমন্ত্রীর!জেটলির বাড়ি গিয়ে শোক জ্ঞাপণ নরেন্দ্র মোদীর
রাজনীতি - August 27, 2019

দেশে ফিরেই কর্তব্য পালন প্রধানমন্ত্রীর!জেটলির বাড়ি গিয়ে শোক জ্ঞাপণ নরেন্দ্র মোদীর

প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলি প্রয়াত হয়েছিলেন গত ২৪শে আগস্ট দিল্লির এইমস হাসপাতালে। তবে তার মৃত্যুর সময় দেশে ছিলেন না প্রধানমন্ত্রী। ফলে তাঁর শেষকৃত্যের সময় অনুপস্থিত ছিলেন তিনি।

Web content writing training Online

তবে তার দায়িত্ব এড়িয়ে যাননি বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দেশে ফেরার সাথেসাথেই অরুণ জেটলির বাড়ি গিয়ে শোক জ্ঞাপন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
মঙ্গলবার অরুণ জেটলির বাড়িতে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রাক্তন অর্থমন্ত্রী কে শ্রদ্ধা জ্ঞাপন করার জন্য। নরেন্দ্র মোদির সাথে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও সেখানে উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রী অরুণ চৌধুরীর পরিবারকে আশ্বাস দেন পাশে থাকার।

প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলি শেষকৃত্যের সময় উপস্থিত ছিলেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি তখন জি-৭ বৈঠকের জন্য বিদেশ সফরে ছিলেন। তবে জেটলির মৃত্যু সংবাদ পাওয়ার সাথে সাথেই তার পরিবারকে ফোন করেন তিনি। প্রয়াত অর্থমন্ত্রীর পরিবারই তাকে অনুরোধ করেন এই গুরুত্বপূর্ণ সফর শেষ করেই দেশে ফেরার। অবশেষে দেশে ফেরার সাথে সাথে তিনি রওনা হয়ে যান প্রয়াত প্রাক্তন অর্থমন্ত্রীর বাড়ির উদ্দেশ্যে তাকে শ্রদ্ধা জ্ঞাপন এর জন্য।

৬৬ বছর বয়সে মারা গেলেন প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলি। তার মৃত্যুর সংবাদ শুনে টুইটারে শোক জ্ঞাপন করেছিলেন মোদি। তিনি জেটলি কে ঘনিষ্ঠ বন্ধু বলে সম্মোধন করে বলেছিলেন তিনি একজন ঘনিষ্ঠ বন্ধু হারালেন। এছাড়াও টুইটারে জেটলির সাথে সময় কাটানোর স্মৃতিচারণ করেন তিনি।

 

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ভোটের মুখে বড়সড় ঝুঁকি; দলের ১৫ নেতাকে তাড়ালেন নীতীশ, তালিকায় প্রাক্তন মন্ত্রী-বিধায়ক

বিহার বিধানসভা নির্বাচনের আর কয়েকদিনই বাকী। একেবারে ভোটের মুখে এসে বড়সড় ঝুঁকি নিলেন বিহ…