ভাইরাল
Home বিনোদন রামগোপাল ভার্মা টুইটারে শেয়ার করলেন সাংসদ নুসরাত ও মিমির ভাইরাল হওয়া হট ডান্স স্টেপ!
বিনোদন - May 29, 2019

রামগোপাল ভার্মা টুইটারে শেয়ার করলেন সাংসদ নুসরাত ও মিমির ভাইরাল হওয়া হট ডান্স স্টেপ!

ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে টিকটক অ্যাপে আপলোড করা নতুন সাংসদ নুসরাত ও মিমির হট ডান্স ভিডিও।তাতে কি মন্তব্য করলেন রামগোপাল ভর্মা?দেখে নিন।

সম্প্রতি বিপুল ভোটে জিতে সাংসদ হয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান এবং মিমি চক্রবর্তী।অভিনেত্রী হিসেবে এই দুজনেই বিখ্যাত টলিউডে।তারা ভোটে দাঁড়াবার পর থেকেই জনতার দৃষ্টি ছিল তাদের দিকে।ভোটের প্রচার চলাকালীন ও তাদের বিভিন্ন কর্মকান্ড নিয়ে জোর আলোচনা ও সমালোচনা চলেছিল নেটিজেনদের মধ্যে।ভোটে জেতার পর পরই তাদের টিক টক অ্যাপ এ বানানো একটি হট ডান্স ভিডিও ভাইরাল হলো ইন্টারনেটে।সেই ভাইরাল ডান্স ভিডিও নিয়েও নেটিজেনদের মধ্যে চলছে বিস্তর সমালোচনা।এরই মধ্যে সম্প্রতি চিত্রপরিচালক রাম গোপাল ভার্মা তাদের এই ডান্স ভিডিওটি শেয়ার করেন তার নিজস্ব টুইটার হ্যান্ডেলে।

Web content writing training Online

যাদবপুর এবং বসিরহাট থেকে মিমি ও নুসরাত দাঁড়িয়েছিলেন প্রার্থী হিসেবে এই বারের ভোটে। বসিরহাটে বিজেপির প্রার্থী সায়ন্তন বসু কে ৩ লক্ষের মার্জিনে ভোটে হারিয়ে জয়ী হয়েছেন নুসরাত।অন্যদিকে যাদবপুরে মিমি তার মূল প্রতিদ্বন্দ্বী সিপিএমের বিকাশ রঞ্জন ভট্টাচার্য ও বিজেপি প্রার্থী অনুপম রায় কে হারিয়ে প্রায় আড়াই লক্ষ ভোটের মার্জিনে জয়ী হয়েছেন।ফলতই এখন এই দুই অভিনেত্রীর নাম উঠে গেছে সংসদের তালিকায়।যদিও এখনও তাদের শপথ গ্রহণ হয়নি তার মধ্যেই হইচই পড়ে গেছে নেট দুনিয়ায় এই দুই তারকাকে নিয়ে।

Source: Collected

গত সোমবার দিল্লিতে পৌঁছানোর পর সংসদের সামনে দাঁড়িয়ে এক গুচ্ছ ছবি তুলে পোস্ট করতে দেখা যায় মিমি এবং নুসরাত কে। তারা ছবিগুলো পোস্ট করার সাথে সাথেই সেগুলো হয়ে যায় ভাইরাল।এবং স্বাভাবিকভাবেই সেই ছবিগুলো কে কেন্দ্র করে নেটিজেনদের মধ্যে ঝড় ওঠে আলোচনা-সমালোচনার।ছবিতে মিমিকে দেখা যায় ক্যাজুয়াল ড্রেসে।মিমির পরনে ছিল সাদা শার্ট এবং ব্লু জিন্স আর নুসরাত পড়ে গিয়েছিলেন বেগুনি রংয়ের একটি ওয়েস্টার্ন আউটফিট।এই দুই অভিনেত্রীকে খুবই স্মার্ট লাগলেও অনেকেরই বক্তব্য এই স্মার্টনেস দিয়ে কি তারা আসলে পারবেন মানুষের সেবা করতে?

এই বিষয়টি মিটতে না মিটতেই সামনে চলে আসে তাদের টিক টক এ আপলোড করা সেই ডান্স ভিডিও। এবং সাথে সাথেই সেটি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। গত 26 শে মে বলিউড চিত্রপরিচালক রাম গোপাল ভার্মা এই ভিডিওটি তার টুইটার হ্যান্ডেলে শেয়ার করেন এবং ক্যাপশনে তার মন্তব্য প্রকাশ করেন। ক্যাপশনটি ছিল- ‘Wow Wow Wow!!! New MPs from Bengal.. Mimi Chakraborty & Nusrat Jahaan_India is really really progressing ..it’s a welcome relief to see MP’s who are so easy on the eye’.

Source: Collected

এই ভিডিওটিতে দেখা গেছে মিমি ও নুসরাত কে কাল একটি পোশাক পড়ে একটি গানের তালে তালে কোমর দোলাতে। ভিডিওটি শেষে তাদের দুজনের বন্ধুত্ব যে কতটা শক্ত তাও ধরা পড়েছে। সিনেমা জগতে তাদের বিশাল সাফল্য থাকলেও তারা কি পারবেন এবার তাদের কাজের মাধ্যমে নেটিজেনদের সমালোচনার যোগ্য জবাব দিতে? এর উত্তরও আমরা আগামী দিনে নিশ্চয়ই পাবো।

দেখে নিন সেই ডান্স ভিডিওঃ

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

৩৩তম প্রয়াণ দিবস, মৃত্যুবার্ষিকীতে ফিরে শোনা কিশোর কুমারের সেরা কিছু গান

বলাই হয় তাঁকে ভার্সাটাইল জিনিয়াস! কথাটা যদি শুধু গানের দিক থেকে ধরতে হয়, তা হলেও খেটে যায়।…