Home বিনোদন জন্মদিনে প্রকাশ্যে এল কপিল দেব হিসাবে রণবীরের ফার্স্ট লুক! আর তাতেই মেরে দিলেন ছক্কা
বিনোদন - July 6, 2019

জন্মদিনে প্রকাশ্যে এল কপিল দেব হিসাবে রণবীরের ফার্স্ট লুক! আর তাতেই মেরে দিলেন ছক্কা

আজ বলিউড অভিনেতা রণবীর সিং এর জন্মদিন। আর তার এই বিশেষ দিনে একটি চমৎকার রিটার্ন গিফট দিলেন তিনি দর্শকদের। তার নিজস্ব ইনস্টাগ্রাম পেজ এ তারা আগত ছবি তিরাশির ফার্স্ট লুক প্রকাশ্যে আনলেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য এই ছবিটিতে রণবীর সিং কাপিল দেব এর ভূমিকায় অভিনয় করছেন। ফাস্ট লোকের যে ছবিটি তিনি প্রকাশ্যে এনেছেন তাতে হুবহু তাকে কপিল দেবের মত লাগছে।

Web content writing training Online

রণবীর সিং কে আদৌ কপিল দেবের মত দেখা যাবে কিনা, তাকে কপিল দেব এর ভূমিকায় মানাবে কি না সেই নিয়ে দ্বন্দ্ব চলছিল মানুষের মধ্যে।যদিও তার অভিনয় ক্ষমতা নিয়ে কেউ কোনো প্রশ্ন তোলেননি কিন্তু তাকে কপিল দেবের মত দেখতে লাগবে কিনা তাই নিয়ে সন্দিহান ছিলেন নেটিজেনরা। আজ সেই সন্দেহ মিটলো। জন্মদিন উপলক্ষে ফার্স্ট লুক এর এই ছবিটি সামনে আনেন খোদ অভিনেতা নিজে। এর মধ্যেই তিনি কপিল দেবের হাঁটাচলা, কথা বলার ধরন ইত্যাদি নকল করে নিয়েছেন। আজ ফার্স্ট লুকেও ছক্কা মেরে দিলেন তিনি। দর্শকের মনে এবার বিশ্বাস এসে গেল অভিনেতা বাঁচতে ভুল করেননি পরিচালক কবির খান।

প্রসঙ্গত উল্লেখ্য রণবীর সিং অভিনীত এবং কবীর খান পরিচালিত এই ছবিটির নাম 83। এই ছবিটি ক্রিকেটার কপিল দেবের ওপর তৈরি হচ্ছে। ১৯৮৩ সালে ভারত তার নেতৃত্বে বিশ্বকাপ জিতেছিল। সেই ঘটনাকে কেন্দ্র করেই তৈরি হচ্ছে এই ছবি। গত বছর এই ছবির কথা ঘোষণা করার সময় রণবীর সিং এক সংবাদমাধ্যমকে জানান,” আমাদের খেলার ইতিহাসে এটা একটা উল্লেখযোগ্য ঘটনা ও দেশের ইতিহাসের পাতাতেও লেখা থাকবে আমাদের প্রথম বিশ্বকাপ জয়। এই ঘটনায় আরও একবার ভারতকে পৃথিবীর মানচিত্রে ওপরের দিকে নিয়ে এসেছিল। দু বারের বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারত ৮৩ রানে জয় নিশ্চিত করেছিল এই বিশ্বকাপে।”

পরবর্তীতে পড়ুনঃমাদকসহ গ্রেপ্তার করা হল শিলাজিতপুত্র ধী মজুমদারকে

রণবীর সিং তার জন্মদিনে তার নিজের সোশ্যাল মিডিয়া পেজে কপিল দেব হিসেবে তার ফার্স্ট লুক পোস্ট করার সাথে সাথে ভাইরাল হয়ে যায় ছবিটি। প্রতিক্রিয়া আসে অনেক বিখ্যাত লোকের। রণবীর সিং তার ইনস্টাগ্রাম পেজ এ এই ছবিটির ক্যাপশনে লেখেন, তার এই স্পেশাল দিনে দর্শকদের জন্য তিনি নিয়ে আসছেন হরিয়ানা হারিকেন, কপিল দেব কে। এই ছবিটি দেখার পর প্রথম প্রতিক্রিয়া দেন ক্রিকেটার শিখর ধাওয়ান। তিনি লেখেন,” হুবহু যেন পাজি( কপিল দেব কে এই নামে সম্বোধন করেন ভারতীয় ক্রিকেটাররা)। হ্যাপি বার্থডে ব্রো।” বলিউডের অনেকেও চমকে গেছে রণবীর সিং এর এই লুক দেখে। প্রসঙ্গত উল্লেখ্য রণবীর সিং তার ক্যারিয়ারে এই প্রথম কোন জীবন্ত কিংবদন্তীর বায়োপিকে অভিনয় করতে চলেছেন। তার জন্য তিনি পরিশ্রম করছেন প্রচুর।

এই ছবিটিতে কপিল দেবের স্ত্রী রোমির ভূমিকায় অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন।

কবীর খান জেতার এই ছবিতে কাস্টিং এ কোন ত্রুটি রাখেননি তা পরিষ্কারই বোঝা যাচ্ছে। এই ছবিতে সুনীল গাভাস্কারের ভূমিকায় দেখা যাবে তাহির রাজ বোসিন কে। এছাড়াও আরো বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে প্রতিভাবান কিছু অভিনেতাদের। আশা করা যাচ্ছে আগামী বছরের এপ্রিল মাস নাগাদ রিলিজ হবে কপিল দেবের বায়োপিক 83।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

৩৩তম প্রয়াণ দিবস, মৃত্যুবার্ষিকীতে ফিরে শোনা কিশোর কুমারের সেরা কিছু গান

বলাই হয় তাঁকে ভার্সাটাইল জিনিয়াস! কথাটা যদি শুধু গানের দিক থেকে ধরতে হয়, তা হলেও খেটে যায়।…