ধর্ষনের অভিযোগে গ্রেপ্তার
Home অপরাধ ও আইন গুরুতর ধর্ষনের অভিযোগে গ্রেপ্তার করা হল বাংলার জনপ্রিয় গায়ক সৌম্য চক্রবর্তীকে

গুরুতর ধর্ষনের অভিযোগে গ্রেপ্তার করা হল বাংলার জনপ্রিয় গায়ক সৌম্য চক্রবর্তীকে

বাংলা গানের জগতের এক জনপ্রিয় নাম এখন সৌম্য চক্রবর্তী। তাঁর বিরুদ্ধে এসেছে গুরুতর ধর্ষণের অভিযোগ। তার বিরুদ্ধে এই অভিযোগ আনেন রবীন্দ্রভারতীর এক ছাত্রী।সংবাদমাধ্যমের সূত্রে জানা গেছে তাকে ধর্ষনের অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ।পুলিশ সূত্রে খবর এই জনপ্রিয় গায়কের মা বর্তমানে পলাতক।তাঁর খোঁজ চালাচ্ছেন পুলিশ।

Web content writing training Online

বাংলার এক জনপ্রিয় রিয়্যালিটি শো থেকে নাম করলেও পরে হিন্দি গানের জগতেও সাড়া ফেলে দেন সৌম্য চক্রবর্তী । নিজের চেষ্টাতেই অর্জন করে নেন এই খ্যাতি। কিন্তু খ্যাতি অর্জন করলে তাকে মর্যাদা দিতেও জানতে হয়।এইখানেই হার হয়েছে এই গায়কের।এত কষ্ট করে খ্যাতি অর্জন করার পরেও তার বিরুদ্ধে নিয়ে আসা হয় এই গুরুতর অভিযোগ ।বিভিন্ন সংবাদমাধ্যমে সূত্রে জানা গিয়েছে অভিযুক্ত সৌম্য চক্রবর্তীর মা পলাতক ।তাকেও বর্তমানে খুঁজছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে এই ধর্ষণের ঘটনাটি ঘটেছিল আসলে ২০১৫ সালে। তাহলে প্রশ্ন আসছে এতদিন পর কেন করা হল এই অভিযোগ? সাথে সাথে কেন করা হয়নি ।এই ব্যাপারটিও খতিয়ে দেখছে পুলিশ।কোনো ব্যক্তিগত আক্রোশের কারণে এই অভিযোগ আনা হয়েছে কিনা সেটিও অদন্ত সাপেক্ষ। যিনি গায়কের বিরুদ্ধে এই অভিযোগটি নিয়ে আসেন তিনি হলেন রবীন্দ্রভারতীর এক ছাত্রী। এই অভিযোগের ভিত্তিতে রবিবার কাশিপুর থানার পুলিশ গ্রেফতার করে সৌম্যকে। পরে তাকে তোলা হয় শিয়ালদহ আদালতে। শিয়ালদহ আদালত থেকে তাকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে ।পুরো ঘটনাটি পুলিশকে তদন্ত করার নির্দেশ দিয়েছে আদালত।এই অভিযোগের সত্যতা যাচাই করার নির্দেশ দেওয়া হয়েছে পুলিশকে।তদন্তের পর কোনো তথ্য প্রমাণ সামনে এলে তা বিচার করে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে আদালত।

পরবর্তী খবর পড়ুনঃ মানুষের মৃতদেহ থেকে তৈরী হবে জৈবসার – আইন চালু করা হল আমেরিকায়!

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

মাত্র ৩৬ সেকেন্ডে ব্যাঙ্ক থেকে ২০ লাখ টাকা সাফ! ১১ বছরের বাচ্চার হাতসাফাই দেখে তাজ্জব সকলে

এমন ঘটনা বলিউড কেন হলিউডি চিত্রনাট্যকেও হার মানাবে ৷ মাত্র ১১ বছরের একটি বাচ্চা ব্যাঙ্কে ঢ…