Home বিনোদন রুসি টেলরের প্রয়াণে নির্বাক হল ‘মিনি মাউস’!
বিনোদন - July 28, 2019

রুসি টেলরের প্রয়াণে নির্বাক হল ‘মিনি মাউস’!

চলে গেলেন মিনি মাউস এর কন্ঠ দাতা রুসি টেলার। শনিবার দিন ডিজনি তরফ থেকে জানানো হয়েছে এই দুঃসংবাদ। শুক্রবার ক্যালিফোর্নিয়ার গ্লেনডেলে প্রয়াত হয়েছেন অভিনেত্রীর রুসি টেলার।

Web content writing training Online

মৃত্যুকালে তার বয়স ছিল ৭৫ বছর। নব্বইয়ের দশকের এক উল্লেখযোগ্য চরিত্র মিনি মাউসের কণ্ঠস্বর ছিলেন তিনি। অবশেষে এত বছর পর স্তব্ধ হল মিনি মাউস এর কণ্ঠস্বর। ৯০ দশকের প্রত্যেক ছেলে মেয়েদের ছোটবেলা জুড়ে রয়েছে মিকি মাউস মিনি মাউস এসব চরিত্রগুলো। কালের নিয়মে ধীরে ধীরে মিলিয়ে যাচ্ছে সেই সব চরিত্রের কণ্ঠস্বর।

৩০ বছরের বেশি সময় ধরে মিনি মাউস এর কণ্ঠস্বরের ছিলেন রুসি।রুসি টেলরের মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন তার দীর্ঘদিনের বন্ধু বিল ফার্মার। বিল গুফি নামক চরিত্রটির কন্ঠ দাতা ছিলেন। তিনি বলেন,” রুসি ছিলেন পরিবারের মতো। তিনি মিনি মাউসের মতোই মিষ্টি এবং মজাদার ছিলেন। সাথে ততটাই ছিলেন প্রতিভাবান ও নম্র। ওঁর কথা মনে পরবে।”

টেলিভিশন থিম পার্ক এনিমেশন এবং মিনি মাউস এর বিভিন্ন ছবি সহ বিভিন্ন জায়গায় মিনি মাউস এর গলায় শোনা গেছে এই অভিনেত্রীর কণ্ঠস্বর। মিনি মাউস ছাড়াও আরো বিভিন্ন চরিত্রের কন্ঠ দাতা ছিলেন রুসি। অবশেষে স্তব্ধ হল সেই কণ্ঠস্বর। রুসির ছোটবেলা থেকেই ডিজনি তে কাজ করার ইচ্ছা ছিল। ডিজনি বিশাল বড় ভক্ত ছিলেন তিনি। একবার ছোটবেলায় মা ও ভাইয়ের সাথে ডিজনিল্যান্ড এ ঘুরতে এসে তার দেখা হয়ে যায় ডিজনিল্যান্ডের মালিক ওয়াল্ট ডিজনির সাথে। তখনই তিনি তার ইচ্ছের কথা জানিয়েছিলেন ওয়াল্ট ডিজনিকে। ধীরে ধীরে বড় হওয়ার সাথে সাথে তার সেই স্বপ্ন সত্যি ও হয়েছিল।

মিনি মাউস এর মত এক অমর চরিত্রের কন্ঠ দাতা ছিলেন তিনি। তার স্বামী ছিলেন প্রয়াত অভিনেতা ওয়েইন অ্যালওয়াইন। মিকি মাউস এর গলায় শুনতে পাওয়া যায় ওয়েইনের কণ্ঠস্বর। আর তার সাথে পাশাপাশি শুনতে পাওয়া যায় মিনি মাউস এর গলায় রুসির কণ্ঠস্বর। মিকি মাউস এর কণ্ঠস্বর স্তব্ধ হয়ে গিয়েছিলো আগেই। এইবার নির্বাক হলো মিনি মাউস। ইতিহাস হয়ে গেল নব্বইয়ের দশকের এই চরিত্র।

পরবর্তীতে পড়ুনঃ ভাইজান আবার নাকি মামা হতে চলেছেন!

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

৩৩তম প্রয়াণ দিবস, মৃত্যুবার্ষিকীতে ফিরে শোনা কিশোর কুমারের সেরা কিছু গান

বলাই হয় তাঁকে ভার্সাটাইল জিনিয়াস! কথাটা যদি শুধু গানের দিক থেকে ধরতে হয়, তা হলেও খেটে যায়।…