Home বিনোদন রোমানিয়ান কন্যে লুলিয়াই কি তবে হতে চলেছে ভাইজানের গৃহিণী? হীরের আঙটি তো সেরকমই ইঙ্গিত দিচ্ছে!
বিনোদন - July 29, 2019

রোমানিয়ান কন্যে লুলিয়াই কি তবে হতে চলেছে ভাইজানের গৃহিণী? হীরের আঙটি তো সেরকমই ইঙ্গিত দিচ্ছে!

অবশেষে কি রোমানিয়ান কন্যেই হতে চলেছে সালমান ঘরনী? সবকিছু দেখেশুনে তো সেরকমই মনে হচ্ছে। সালমান খানের বিয়ে নিয়ে জল্পনা সে অনেক দিন আগে থেকেই শুরু হয়েছে। তবে এবার তার অবসান হতে চলেছে বলে মনে করা হচ্ছে। রোমানিয়ান মডেল লুলিয়া ভান্তুরের হাতে শোভা পাওয়া সালমান খানের দেওয়া আংটি সেরকম তাই ইঙ্গিত দিচ্ছে।

Web content writing training Online

প্রত্যেকবারই সালমান খান যখন কোন সম্পর্কে জড়ান তার বিয়ে নিয়ে গুঞ্জন ওঠা স্বাভাবিক। এবারও তাই রোমানিয়ান মডেল লুলিয়ার সাথে সম্পর্কে আসার পর থেকেই সে রকম গুঞ্জন শোনা যাচ্ছে বলিউডের অলিগলিতে। তবে বিয়ে করছেন কিনা সেই নিয়ে কোনভাবেই মুখ খুলতে নারাজ সাল্লু ভাই। তবে শোনা গেছে সালমান খানের মা সালমা খান ও এবার চান ছেলেকে সংসারী দেখতে। তবে কি এবার মায়ের ইচ্ছে পূরণের জন্যই বিবাহ করতে চলেছেন তিনি? এই প্রশ্নের উত্তর অবশ্য সময়ের হাতেই।

সলমন খানের জীবনে অবশ্য প্রেমিকার সংখ্যা অগন্তি। সঙ্গীতা বিজলানি থেকে ঐশ্বর্য রাই, ক্যাটরিনা কাইফ সকলের সঙ্গে সম্পর্কে থাকাকালীন সলমনের বিয়ের জল্পনা তৈরি হয়েছে। তবে বলিউডের ‘ভাইজান’ বিয়ে করছেন এটা এখনও স্বপ্নই থেকে গিয়েছে। শোনা যায়, বলিউড অভিনেত্রী সঙ্গীতা বিজলানির সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল সালমান খানের। সব কিছু পরিকল্পনামাফিক এগোচ্ছিল। দুই পরিবারের লোকজন বিয়ের জন্য প্রস্তুতি নিতেও শুরু করেছিলেন। এমনকী, অতিথিদের নিমন্ত্রণের জন্য কার্ড ছাপাও হয়েছিল। কিন্তু শেষবেলায় এসে বিয়ে ভেঙে যায়। শোনা যায়, সেসময় নাকি সলমনের সঙ্গে বলিউডের অন্য কোনও নায়িকার সম্পর্ক রয়েছে বলে জানতে পারেন সঙ্গীতা। তাই তিনি বিয়ে ভেঙে দেন। সবটাই গুঞ্জন। অর্থাত্, শোনা কথা। মুখে মুখে চলা কথা। সলমন বা সঙ্গীতা কখনওই এই নিয়ে মুখ খোলেননি। এরপর সলমনের সঙ্গে ঐশ্বর্য, পরবর্তীকালে ক্যাটরিনার সম্পর্ক ও বিচ্ছেদের ঘটনাও সকলেরই জানা।

তবে জানা গেছে সম্প্রতি লুলিয়ার 39 বছরের জন্মদিনে তাকে বহুমূল্য এক হীরের আংটি উপহার দিয়েছেন ভাইজান। সেই হীরের আংটি জন্যই এত প্রশ্ন উঠে আসছে লোকজনের সামনে। তবে কি এই হীরের আংটি ইঙ্গিত করছে সাল্লু ভাইয়ের শুভ পরিণয় এর। বহু প্রেমিকার পর এবার কি সত্যিই “বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর” সংসারী হতে চলেছেন? উত্তর এখনো কিছুই পাওয়া যায়নি। তবে আশা করা যাচ্ছে শীঘ্রই সবকিছু সামনে চলে আসবে।

আরও পড়ুনঃ গুলি চলল ক্যালিফোর্নিয়ায় ফুড ফেস্টিভ্যালে! ঘটনায় মৃত ৩

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

৩৩তম প্রয়াণ দিবস, মৃত্যুবার্ষিকীতে ফিরে শোনা কিশোর কুমারের সেরা কিছু গান

বলাই হয় তাঁকে ভার্সাটাইল জিনিয়াস! কথাটা যদি শুধু গানের দিক থেকে ধরতে হয়, তা হলেও খেটে যায়।…