Home বিনোদন ভাইজান আবার নাকি মামা হতে চলেছেন!
বিনোদন - July 28, 2019

ভাইজান আবার নাকি মামা হতে চলেছেন!

ভারতীয় গণমাধ্যম মুম্বাই মিররের প্রতিবেদন অনুযায়ী, দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন সালমান খানের বোন অর্পিতা খান শর্মা। সে হিসেবে ফের একবার মামা হতে চলেছেন সালমান। জানা যাচ্ছে, মুম্বাইয়ের বান্দ্রার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন অর্পিতা।

Web content writing training Online

২০১৪ সালে জাঁকজমক আয়োজনে পালিত বোন অর্পিতার বিয়ে দেন সালমান ও তার পরিবার। গত বছর নভেম্বরেই বিবাহিত জীবনের চার বছর পূর্ণ করেছেন আয়ুষ শর্মা ও অর্পিতা খান শর্মা। এই উপলক্ষে সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি আবেগঘন পোস্ট লেখেন অর্পিতা।

তিনি লিখেছেন, ‘বিয়ে তখনই সফল হয় যখন দম্পতি নিজেদের মধ্যে অমিলগুলোও উপভোগ করতে শেখে। তুমি শুধু আমার স্বামী ও আহিলের বাবা নও, আমার প্রিয় বন্ধুও। সুখে-দুঃখে সব সময় আমার পাশে থেকেছো। তোমার মতো সঙ্গী পাওয়া ভাগ্য়ের বিষয়। অনেক ভালোবাসা রইল, শুভ বিবাহবার্ষিকী।’

পালিত হলেও অর্পিতা খান সবসময় সালমানের আদরের বোন। বোনকে খুশি রাখতে কোনো কমতিই রাখেননি তিনি। অর্পিতার ইচ্ছানুসারে হায়দ্রাবাদের তাজ ফলকনুমা প্যালেসে বিয়ে হয় অর্পিতা ও আয়ুষের। তারপর ২০১৬ সালে তাদের জীবনে আসে প্রথম সন্তান আহিল। এরপর থেকেই সালমানের খেলার সঙ্গী ছোট্ট আহিল। সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রায়ই দুজনের ছবি ও ভিডিও ভাইরাল হয়।

আরও পড়ুনঃশপিং প্রিয় স্ত্রীকে সারপ্রাইজ দিলেন স্বামী!অ্যামাজনের বক্স খুলে চমকে উঠলেন স্ত্রী

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

৩৩তম প্রয়াণ দিবস, মৃত্যুবার্ষিকীতে ফিরে শোনা কিশোর কুমারের সেরা কিছু গান

বলাই হয় তাঁকে ভার্সাটাইল জিনিয়াস! কথাটা যদি শুধু গানের দিক থেকে ধরতে হয়, তা হলেও খেটে যায়।…