'ভারত'
Home টলিউড - বলিউড - হলিউড প্রিয়াঙ্কা নয় ক্যাটরিনাই ছিলেন ‘ভারত’ ছবির জন্য সলমনের প্রথম পচ্ছন্দ

প্রিয়াঙ্কা নয় ক্যাটরিনাই ছিলেন ‘ভারত’ ছবির জন্য সলমনের প্রথম পচ্ছন্দ

'ভারত' ছবির নায়িকা হিসেবে প্রথমে বাছা হয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকেই।কিন্তু পড়ে তাকে বাদ দিয়ে নেওয়া হয় ক্যাটরিনা কইফকে।কিন্তু সত্যিই কি শুধুমাত্র বিয়ের কারণেই এই ছবি থেকে সরে গেলেন প্রিয়াঙ্কা? নাকি এর পেছনে আছে আরো অন্য কারণ।

‘ভারত’ ছবির নায়িকা হিসেবে প্রথমে বাছা হয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকেই।কিন্তু পড়ে তাকে বাদ দিয়ে নেওয়া হয় ক্যাটরিনা কইফকে।প্রিয়াঙ্কার এই ছবি থেকে সরে যাওয়ার পেছনের কারণ হিসাবে দায়ী করা হয়েছিল প্রিয়াঙ্কা-নিকের বিবাহকে।কিন্তু সত্যিই কি শুধুমাত্র বিয়ের কারণেই এই ছবি থেকে সরে গেলেন প্রিয়াঙ্কা? নাকি এর পেছনে আছে আরো অন্য কারণ।এই নিয়ে চলছে জোড় জল্পনা।সম্প্রতি সেই ব্যাপারেই মুখ খুলেছেন বলিউড অভিনেতা সলমান খান।এই ব্যাপারে কি বললেন তিনি আসুন দেখে নেওয়া যাক।

Web content writing training Online

এক সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে প্রিয়াঙ্কা চোপড়ার হঠাৎ করে বিয়ে ঠিক হয়ে যাওয়ায় তিনি এই সিনেমা থেকে সরে আসেন।এই কথা ‘ভারত’ ছবির পরিচালক আলী আব্বাস জাফর টুইট করে জানিয়েছিলেন।ওই সংবাদ মাধ্যম থেকে আরো জানা যায় যে এই  ছবি থেকে প্রিয়াঙ্কা যে সরে গিয়েছিলেন তার মধ্যে তার কোন নেতিবাচক মনোভাব ছিল না। তবে এই ছবির অভিনেতা সলমন খান মনে করেন প্রিয়াংকার পক্ষে এই সরে যাওয়া নিশ্চয়ই খুব অস্বস্তিকর ছিল।

Source: Collected

সলমন আরো জানিয়েছেন প্রিয়াঙ্কার আগে তার আর আব্বাস এর প্রথম পছন্দ ছিল ক্যাটরিনাকেই।তবে মূলত প্রিয়াঙ্কার দেশি লুক এর জন্যই প্রিয়াঙ্কাকে বাছা হয়েছিল ‘ভারত’ নামের এই সিনেমাটির জন্য।প্রিয়াঙ্কাকে এই সিনেমাতে ক্যাটরিনার চেয়ে বেশি ভালো মানাবে বলে মনে করেছিলেন তারা।তিনি আরো বলেন এই চরিত্রটির জন্য প্রিয়াঙ্কা বেশ উৎসাহিতও ছিলেন। প্রিয়াঙ্কা আলী আব্বাস জাফর কে ফোন করে এই চরিত্রটি নিয়ে আলোচনাও করেছিলেন তার সাথে।কিন্তু হঠাৎ করে তার বিয়ে ঠিক হয়ে যাওয়ায় তাকে সরে আসতে হয় এই সিনেমাটি থেকে।ফলে এই সিনেমাতে এই চরিত্রটি করার জন্য সালমান এবং আলী আব্বাসের প্রথম পছন্দ ক্যাটরিনাকেই নিতে হয়।ক্যাটরিনা ও রাজি হয়ে যান এই সিনেমাতে অভিনয় করার জন্য।সলমন খান আরো বলেন প্রিয়াঙ্কা চোপড়াকে কাস্টিং করার আরও একটি মূল কারণ ছিল তিনি তার বোন অর্পিতা খানের খুবই ভালো বন্ধু।

প্রিয়াঙ্কা যে তার বিয়ের জন্য এই ছবি থেকে বাদ পড়েছেন এটি সবারই জানা ছিল কিন্তু ক্যাটরিনা যে অভিনেতা এবং পরিচালক দুজনেরই প্রথম পছন্দ ছিল সেটা দর্শকেরা জানতেন না।অনেকেই ধারণা করেছিলেন এই ছবি থেকে প্রিয়াঙ্কা শুধুমাত্র বিয়ের জন্য সরে যাননি এর পেছনে হয়তো বড় কোনো কারণ আছে।তবে এখন এই সব জল্পনার ইতি ঘটল এবং সালমান খান সবকিছুই পরিষ্কার করে সংবাদমাধ্যমকে জানালেন।

প্রিয়াঙ্কা যদি এই ‘ভারত’ নামের সিনেমাটি করতেন তবে এটি হতো তার বলিউডে কামব্যাক ছবি।আবার এতদিন পরে প্রিয়াঙ্কাকে বলিউডের পর্দায় দেখতে পাবে বলে দর্শকরাও উৎসাহিত হয়ে বসে ছিলেন।কিন্তু হঠাৎ বিয়ে ঠিক হয়ে যাওয়ার কারণে প্রিয়াঙ্কা এই ছবিটি করতে পারলেন না।তবে এই ক্ষেত্রে সালমান খানের বক্তব্য প্রিয়াঙ্কা যা সিদ্ধান্ত নিয়েছিলেন ঠিক সিদ্ধান্ত নিয়েছিলেন।নিক এর সাথে বিয়ে ঠিক হয়ে যাওয়ার পর বিয়েকেই প্রধান প্রাধান্য দিয়ে উনি উচিত কাজ করেছেন বলে জানিয়েছেন এই অভিনেতা।

আরও পড়ুনঃমিঠুন চক্রবর্তীর ছোট ছেলে নমশী চক্রবর্তী এবার আসছে বড় পর্দায় – সেকি পারবে তার বাবার মত দর্শকের মনে জায়গা করে নিতে?

 

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…