Home বিজ্ঞান ও প্রযুক্তি বাজারে আসতে চলেছে স্যামসাং-এর নতুন সৃষ্টি! আপেক্ষায় বিশ্ব

বাজারে আসতে চলেছে স্যামসাং-এর নতুন সৃষ্টি! আপেক্ষায় বিশ্ব

নিজের পুরনো ফোন বদলে নতুন ফোন কেনার কথা যদি ভেবে থাকেন তবে আর কিছুদিন অপেক্ষা করে জান। খুব শিগগিরই অসাধারণ ফিচারসহ ফোন নিয়ে বাজারে আসতে চলেছে স্যামসাং। খবর আগামী দু’মাসের মধ্যেই অত্যাধুনিক দুর্দান্ত ফিচার সহ ফোন লঞ্চ করবে স্যামসাং। ফোন আসার আগেই তার ফিচার এর গুন এর কথা ছড়িয়ে পড়েছে বাজারে।

Web content writing training Online

স্যামসাংয়ের এই নতুন ফোন মডেল টির নাম গ্যালাক্সি নোট টেন। সূত্রে খবর আগামী ৭ ই আগস্ট ফোনটিকে লঞ্চ করা হবে নিউইয়র্ক শহরে। তবে লঞ্চ হওয়ার আগেই ফাঁস হয়ে গেছে এর একাধিক স্পেসিফিকেশন।

Source: Google

ফোনটিতে আছে কিছু দুর্দান্ত স্পেসিফিকেশন। ১.৯ গিগাহার্টজ এ চলা অক্টাকোর এক্সিনোস নাইনে ২৫ প্রসেসর এর সঙ্গে ৮gb র‍্যাম এর ক্যাপাসিটি রয়েছে এই ফোনটিতে। এই ফোনটির এন্ড্রয়েড ভার্সন হচ্ছে নাইন পাই।ফোনটিতে তাছাড়াও থাকবে ৬.২৮ ইঞ্চির 2K AMOLED নচ-বিহীন স্ক্রিন, তিনটি ক্যামেরা, আল্ট্রাসোনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও এস পেন। তবে এস পেনের মধ্যে কী কী ফিচার থাকতে পারে তা প্রকাশ্যে আসেনি।

এছাড়াও ফোনটির অপর একটি মডেলে থাকতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর। এই মডেলটিতে থাকবে ১২ জিবি র‌্যাম। উভয় ফোনের আউটলুক হুবহু Galaxy S10 সিরিজের সঙ্গে মিল রাখে।

 

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

বিগত ২০ বছরে সব মানুষ ছিলেন না পৃথিবীতে! বাইরে থেকেও এলেন অনেকে

সারা দুনিয়ায় সবাই শেষ কবে একসঙ্গে থেকেছে জানেন? এই পৃথিবীর বুকে? দীর্ঘ দু’দশক আগে। আ…