Home বিনোদন অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন রাখি সাওয়ান্ত! চুপিসাড়ে বিয়ে সেড়ে ফেললেন তিনি
বিনোদন - August 5, 2019

অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন রাখি সাওয়ান্ত! চুপিসাড়ে বিয়ে সেড়ে ফেললেন তিনি

সম্প্রতি আবার সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছে বিতর্কের রানি রাখি সাওয়ান্তের নাম।শোনা যাচ্ছে তিনি নাকি এবার সত্যি সত্যিই বিয়ের পিড়িতে বসেছেন।আর খুব চুপিসারেই এক পাঁচতাড়া হোটেলে তিনি তার এই বিয়ের কাজটি সম্পন্ন করেছেন।রাখি সাওয়ান্তের বিয়ে নিয়ে বার বারই বিতর্ক দেখা দিয়েছে।বিয়ের কথা উঠলেও শেষ পর্যন্ত তিনি বিয়ে করেননি।কিন্তু এবার সেই তিনিই সত্যি সত্যিই বিয়ে করলেন তাও আবার চুপিসাড়ে।

Web content writing training Online

মুম্বাইয়ের এক মাস তারা হোটেলে সম্প্রতি রাখি সাওয়ান্তের বিয়ের আসর বসেছে বলে জানা গেছে। শোনা গেছে মুম্বাইয়ের ওই পাঁচতারা হোটেলে একজন এন আর আই এর সঙ্গে বিয়ে করেছেন রাখি সাওয়ান্ত। তবে প্রথমে বিয়ের কথা অস্বীকার করেছেন রাখি। তার বধু বেশে যে ছবি প্রকাশ এসেছিল সে সম্বন্ধে বলতে গিয়ে তিনি বলেছেন সেই ছবিটি একটি ফটোশুটের জন্য তোলা। তবে এই ফটোর সামনে আসার পর থেকেই শুরু হয় জল ঘোলা। আর তারপরই সামনে আসে এই সত্য।

প্রকাশ্যে আসে যে এনআরআই ব্যবসায়ী রিতেশ এর সঙ্গে চুপিসারে গাঁটছড়া বেঁধেছেন ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। পরে চাপ দিতে সেই কথা তিনি স্বীকার করেন। তিনি বলেছেন তিনি রাকেশ কে ভালোবাসেন। রাকেশ তার একজন ভক্ত। এবং এই ভক্তকে তিনি ভালোবেসেই বিয়ে করেছেন। রাখি জানান প্রভু চাওলার সঙ্গে সাক্ষাৎকারের সময় নাকি রিতেশ তাকে দেখেন এবং ভালোবেসে ফেলেন। প্রথম দর্শনেই তার প্রেমে পড়ে যান রিতেশ এই বলে দাবি করেছেন তিনি। প্রথমে তাদের মধ্যে বন্ধুত্ব হয় এবং সেই বন্ধুত্ব থেকে আস্তে আস্তে দুজনেই একে অপরকে ভালোবেসে ফেলেন বলে জানিয়েছেন বিতর্কের রানী রাখি সাওয়ান্ত।

রাখি সাওয়ান্তের বিয়ে নিয়ে জল্পনা-কল্পনা কোনো নতুন ব্যাপার না। এর আগেও তার বিয়ে নিয়ে প্রচুর জলঘোলা হয়েছে। কিন্তু প্রত্যেকবারই তাকে আর বিয়ের পিঁড়ি অব্দি দেখা যায়নি। তবে এবার সত্যি সত্যি তিনি এই শুভ কাজটি সেরে ফেললেন। যদিও তার নতুন স্বামীকে তিনি সর্বসমক্ষে এখনও আনেননি।

সম্প্রতি ইন্টারনেট স্টার দীপক কলাল কে বিয়ে করবেন বলে জানিয়েছিলেন রাখি সাওয়ান্ত। কিন্তু সেই ঘোষণাও ছিল সম্পূর্ণ ভাঁওতা। তবে অবশেষে যখন বিয়ে করলেন তা করলেন চুপিসারে। সংবাদমাধ্যমে বিয়ের পর তার পরিবার পরিকল্পনা নিয়েও বেশ খোলাখুলি কথা বলেছেন তিনি। তিনি জানান দুই হাজার কুড়ি সালের মধ্যেই তিনি মা হওয়ার পরিকল্পনা করেছেন। তিনি এও জানিয়েছেন বর্তমানে তিনি কাজ নিয়ে ভীষণভাবে ব্যস্ত আছেন।

আরও পড়ুনঃযৌন হেনস্থার দায়ে গ্রেফতার করা হল একজন ড্যানিশ গলফারকে!

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

৩৩তম প্রয়াণ দিবস, মৃত্যুবার্ষিকীতে ফিরে শোনা কিশোর কুমারের সেরা কিছু গান

বলাই হয় তাঁকে ভার্সাটাইল জিনিয়াস! কথাটা যদি শুধু গানের দিক থেকে ধরতে হয়, তা হলেও খেটে যায়।…