Home বিনোদন মুফাসা আর ‘সিম্বা’র ভয়েস ওভারে কিং খান আর আরিয়ানের জুটি !

মুফাসা আর ‘সিম্বা’র ভয়েস ওভারে কিং খান আর আরিয়ানের জুটি !

টোটাল বলিউড ফ্যানদের তাক লাগিয়ে দেবে 'খান' পিতা-পুত্রের কণ্ঠ!

Image result for the lion king movie images
google

ভারতে মুক্তি পাবে ওয়াল্ট ডিজনি প্রযোজিত কম্পিউটার অ্যানিমেটেড ছবি ‘ দ্য লায়ন কিং ১৯ শে জুলাই ‘। ১৯৯৪-এ মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় ছবি’ দ্য লায়ন কিং’-এর রিমেক এটি।ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন ‘আয়রন ম্যান’, ‘দ্য জাঙ্গল বুক’ খ্যাত জন ফেবরিউ।আর এই সাড়া জাগানো সিনেমার হিন্দি ভার্সনে ভয়েস ওভারের দায়িত্বে রয়েছেন স্বয়ং কিং খান। শুধু কি তাই? এই ছবিতে শাহরুখ পুত্র আরিয়ান খানের কণ্ঠও শোনা যাবে।

Web content writing training Online
Related image
google

এই ছবির কাহিনী আফ্রিকার অরণ্যে জন্ম নেওয়া সিংহ শাবক ‘সিম্বা’র যুদ্ধজয়ের গল্প কে কেন্দ্র করে । ‘সিম্বা’র বাবা রাজা ‘মুফাসা’। তাঁর একমাত্র লক্ষ্য ‘এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য’ করে তোলা।জীবনের পথে হিংসা, ক্ষমতার লড়াই বিশ্বাসঘাতকতা এ সব সত্ত্বেও সিম্বা কি পারবে তাঁর বাবার গৌরব বজায় রাখতে? পারবে মেনে চলতে বাবার দেওয়া সমস্ত উপদেশ? পিতা- পুত্রের এক মিষ্টি বন্ধনের ছবি ‘ দ্য লায়ন কিং’।

Image result for king khan ,aryan and the lion king movie images
google

রিয়াল লাইফেও বারেবারেই শাহরুখ- আরিয়ানের জুটি দর্শককে মুগ্ধ করেছেন । আর ‘সিম্বা’র গলায় শোনা যাবে আরিয়ানের কণ্ঠ। আর ‘মুফাসা’ অর্থাৎ ‘সিম্বা’র বাবার ভয়েস ওভারে রয়েছেন স্বয়ং কিং খান । বাবা-ছেলের গলায় এত মিল অবাক করেছে নেটিজেনদের । এই প্রসঙ্গে শাহরুখ বলেছেন , ‘‘মুসাফার সঙ্গে নিজের খুব মিল খুঁজে পাই।জীবনের দীর্ঘ যাত্রাপথে বাবা মায়ের শেখানো জিনিসগুলো কখনও ফেলনা হয় না। কোথাও না কোথাও তাঁদের বলা কথাগুলোর মধ্যে লুকিয়ে থাকে এক অন্য তাৎপর্য। বাবা- মা সবসময় হয়ত সশরীরে পাশে থাকতে পারেন না। কিন্তু তাঁদের আশীর্বাদ, উপদেশ…। এগুলোই তো সম্বল।’ দুজনেই রাজা একজন বনের,আর অন্যজন বলিউডের।এই দুই রাজা ই আজ এক হয়ে গেছেন চলচ্চিত্রের আওতায় , দুজনের মেলবন্ধনে সৃষ্টি হতে চলেছে এমন এক মাইলস্টোনের, যা তাক লাগিয়ে দেবে টোটাল বলিউড ফ্যানদের।দুজনেই উজ্জ্বল প্রতিমূর্তি ,এবং নিজ নিজ জায়গায় সেরা !

এসআরকে তো বলি- বাজিগর আর হেরে গিয়েও জিতে যাওয়ার গল্প ‘দ্য লায়ন কিং’।সঙ্গে আরিয়ান জুটি। বক্স অফিসে কতটা সাফল্য পাবে তা তো সময়ই বলবে| তবে ‘খান’-দের কণ্ঠ সিনেমা হলে শোনার এখন ফ্যান রা অধীর আগ্রহে অপেক্ষাকৃত।

 

Image result for king khan ,aryan and the lion king movie images
google

 

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

৩৩তম প্রয়াণ দিবস, মৃত্যুবার্ষিকীতে ফিরে শোনা কিশোর কুমারের সেরা কিছু গান

বলাই হয় তাঁকে ভার্সাটাইল জিনিয়াস! কথাটা যদি শুধু গানের দিক থেকে ধরতে হয়, তা হলেও খেটে যায়।…