Home বিনোদন বর্তমানে কোনো ছবিতেই দেখা যাবে না শাহরুখ খানকে! সাক্ষাতকারে এমনটাই জানালেন তিনি!
বিনোদন - June 22, 2019

বর্তমানে কোনো ছবিতেই দেখা যাবে না শাহরুখ খানকে! সাক্ষাতকারে এমনটাই জানালেন তিনি!

সম্প্রতি ফিল্মফেয়ার এর সঙ্গে একটি সাক্ষাৎকারে শাহরুখ খান পরিষ্কার জানিয়ে দিলেন বর্তমানে কোন ছবিতেই তাকে আর দেখা যাবে না। রাজকুমার হিরানির সঙ্গে তার আগামী ছবির যে গুজব উঠেছিল তা উড়িয়ে দিলেন তিনি। কিং খান স্পষ্ট করে জানিয়ে দিলেন যে আপাতত তিনি কোন ডিরেক্টরের সাথেই কাজ করছেন না। শাহরুখ মন্তব্য করলেন তিনি হৃদয় থেকে সাড়া পাচ্ছেন না ছবি করার জন্য।

Web content writing training Online

বাদশার ছবি করার প্রতি এই অনীহা কি তবে সম্প্রতি পরপর তার ছবি ফ্লপ হওয়ার কারণে হল? শাহরুখ খানের শেষ সফল ছবি ছিল হ্যাপি নিউ ইয়ার। সমালোচক দের কাছ থেকে সেটি বিশেষ প্রশংসা না পেলেও বক্স অফিসে বেশ ব্যবসা করেছিল ছবিটি। কিন্তু তার পরের একটার পর একটা ছবি চলেছে ভরাডুবি। দিলওয়ালে, রইস, জিরো কোন ছবি টিকতে পারেনি বক্স অফিসে। অনেকেই বলেছেন এই ছবিগুলো ফ্লপ হওয়ার জন্যই মানসিকভাবে ভেঙে পড়েছেন বাদশা। তাই হয়তো কিছুদিনের বিরতি নিয়ে নিজেকে গুছিয়ে নিতে চাইছেন।

এমনিতে ডে জানা ছিল যে জিরো বক্স অফিস এর ও সাফল্যের পর কিছুদিনের বিরতি নিয়েছেন শাহরুখ খান। তবে কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল রাজকুমার হিরানির ছবিতে তিনি আবার কামব্যাক করছেন। কিন্তু সম্প্রতি ফিল্মফেয়ারে দেওয়া একটি সাক্ষাৎকারে সেই জল্পনা উড়িয়ে দিলেন স্বয়ং কিং খান। তিনি বললেন,” আমার কাছে এই মুহূর্তে কোনো ছবি নেই। সাধারণত একটা ছবি শেষ হওয়ার তিন চার মাসের মধ্যেই আবার আরেকটি নতুন ছবি শুরু করে দিই। কিন্তু এবারে কিছুতেই ইচ্ছা হচ্ছে না। মন চাইছে না এখন ছবি করার। আমাকে আরো একটু সময় নিতে হবে বলে মনে হচ্ছে। সিনেমা দেখা গল্প শোনাও বই পড়া ইত্যাদি তে এখন নিজেকে ব্যস্ত রেখেছি। আমার ছেলে মেয়েরা এখন কলেজে পড়ছে। ছেলের কলেজের পাঠ শেষ হতে চলেছে। তাই এখন পরিবারের সঙ্গে আরেকটু বেশি সময় কাটাতে চাই।”

Source: Google

এর আগেও চীনে দেওয়া একটি সাক্ষাৎকারে এরকমই সুর শোনা গেছিল শাহরুখ খানের গলায়। সেখানে তিনি বলেছিলেন সম্ভবত জুনে তিনি শুটিং শুরু করবেন। বর্তমানে তিনি ছবির প্রস্তাবগুলো নিয়ে ভাবনা চিন্তা করছেন তবে জুনের মধ্যে ছবি বাছাইয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলবেন বলে জানিয়েছিলেন তিনি।

কিন্তু বর্তমানে তারই ছবি করার প্রতি অনীহা কবে কাটবে তা কিছুই জানা যাচ্ছে না। সাধক অনুরাগীরা অধীর আগ্রহে বসে আছেন তাদের বাদশার পরবর্তী ছবির জন্য। সম্প্রতি শোনা যাচ্ছিল ডন 3 তে তাকে দেখা যেতে পারে। তবে সেটিও সম্ভব হবে বলে খুব একটা মনে হচ্ছে না। এখন শুধু অপেক্ষা শাহরুখ খানের এই বিরতি কবে শেষ হবে। আশা করা যাচ্ছে বিরতির পর কোন বিশাল মাপের ছবি নিয়েই আবার পর্দায় ফিরবেন শাহরুখ খান।

আরও পড়ুনঃমধ্যপ্রদেশে মর্গে বেঁচে উঠল মৃতদেহ! চিকিৎসকের দিকে আঙুল তুলছে পুলিশ

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

৩৩তম প্রয়াণ দিবস, মৃত্যুবার্ষিকীতে ফিরে শোনা কিশোর কুমারের সেরা কিছু গান

বলাই হয় তাঁকে ভার্সাটাইল জিনিয়াস! কথাটা যদি শুধু গানের দিক থেকে ধরতে হয়, তা হলেও খেটে যায়।…