Home বিনোদন শাকিবের বিরুদ্ধে আবারও নকলের অভিযোগ।
বিনোদন - June 3, 2019

শাকিবের বিরুদ্ধে আবারও নকলের অভিযোগ।

গেলো কয়েক বছর ধরেই নকল ছবি নির্মাণের অভিযোগে খবরের শিরোনাম হয়েছেন দেশীয় চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। সম্প্রতি নিজের চলচ্চিত্র নিয়ে কথা বলে গণমাধ্যম থেকে শুরু করে ফেসবুকসহ নানা মাধ্যমে বিতরকের মুখে পড়েন শাকিব সেই রেশ কাটতে না কাটতেই আবারও আলোচনায় ঢালিউড কিং তার অভিনীত পাসওয়ার্ড ছবির বিরুদ্ধে নকলের অভিযোগ।
নাকাব শিকারি ভাইজান এলোরে কিংবা চালবাজ ডালিউড কিং শাকিব খানের বিরুদ্ধে নকল ছবি নির্মাণের অভিযোগ ওঠে অহরহ। দক্ষিন ভারতের ছবি নকল করে অভিনব কায়দায় বারবার খবরের শিরোনামে শাকিব সম্প্রতি মুক্তি প্রতীক্ষিত ছবি পাসওয়ার্ড নিয়ে কথা বলে বিতর্কে মুখে পড়েন এই অভিনেতা। আর সিনেমাটির ট্রেইলর মুক্তির পর আবারো নকলের
আভাস।অভিযোগ উঠেছে তামিল ছবি আরিমা নাম্বি এবং তেলেগু ব্লকবাস্টার ডায়নামাইট এক কপি ছবি পাসওয়ার্ড যদিও পাসওয়ার্ড কিংবা ডায়নামাইট কোনদিনই অফিশিয়াল পেইজে উল্লেখ নেই রিমেকের কথা ।সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ফোনালাপে অভিযোগ অস্বীকার করেছেন পরিচালক মালেক আফসা…
২০১৫ সালের হিট মুভি ডায়নামাইট এর একটি মেমোরি কার্ড উদ্ধার কে নিয়ে চলে মিশন যেখানে রয়েছ গোপন পাসওয়ার্ড, শাকিব খানের এই সিনেমায়ও আপহিত হন নায়িকা আর বিষয়টি গোপন পাসওয়ার্ড গিড়ে।
ছবিতে শাকিব খানের লুক থেকে শুরু করে হাতের ট্যাটু ও পুরোপুরি মিলে যায় ডায়নামাইট চলচ্চিত্রের নায়ক বিষ্নু বাচ্চু সাথে এছাড়া প্রকাশিত হওয়ার ট্রেলারে নায়িকার অপহরণ মন্ত্রীর নির্দেশনা কিংবা গোপন ক্যামেরায় ভিলেন কে ধরিয়ে দিয়ে হিরোর মুচকি হাসি এমনকি অ্যাকশন দৃশ্য রয়েছে মিল। শুধু কি অভিযোগ নাকি বাস্তবেই নকল  ছবি পাসওয়ার্ড তা জানা যাবে আসছে ঈদে ছবিটি মুক্তির পর।

Web content writing training Online

আরও খবর পড়ুনঃ নাওয়াজউদ্দীনের হতে হতে হোলনা মৌনি রয়!

 

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

৩৩তম প্রয়াণ দিবস, মৃত্যুবার্ষিকীতে ফিরে শোনা কিশোর কুমারের সেরা কিছু গান

বলাই হয় তাঁকে ভার্সাটাইল জিনিয়াস! কথাটা যদি শুধু গানের দিক থেকে ধরতে হয়, তা হলেও খেটে যায়।…