বিয়ের প্রসঙ্গে শ্রাবন্তীর বক্তব্য
Home টলিউড - বলিউড - হলিউড অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে তার তৃতীয় বিয়ের রহস্য উদঘাটন করলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী

অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে তার তৃতীয় বিয়ের রহস্য উদঘাটন করলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী

গত পয়লা বৈশাখ চিংড়িঘাটার এক বিলাসবহুল রেস্তোরাঁয় বাগদান পর্ব সেরে ফেলেছিলেন অভিনেত্রী।পড়ে ১৯শে এপ্রিল চন্ডীগড়ে পাঞ্জাবী মতে বিয়ে করেন তিনি।

নেটিজেনদের মধ্যে অনেকদিন থেকেই তাকে নিয়ে আলোচনা চলছিল।ইদানিং তিনিই ছিলেন সব জল্পনার মুখোরোচক বিষয়।তিনি আর অন্য কেউ নন তিনি হলেন টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। সম্প্রতি কৃষণ ব্রজের সাথে তার বিয়ে ভেঙে যাওয়ার পর এক পাঞ্জাবী ছেলের সাথে তিনি প্রেম করছেন এমন গুঞ্জন শোনা যাচ্ছিল।গত ১৯-এ এপ্রিল তার এই গোপন প্রেমিক রোশন সিং-এর সঙ্গে আরও গোপনে বিবাহ বন্ধনে বাঁধা পড়েন তিনি।এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে ট্রোলের ঝড় ওঠে।অবশেষে নেটিজেনদের অপেক্ষার অবসান ঘটিয়ে  বিয়ের প্রসঙ্গে শ্রাবন্তীর বক্তব্য প্রকাশ পেল এক ভারতীয় সংবাদমাধ্যমের কাছে।

Web content writing training Online

২০০৩ সালে ভারতীয় পরিচালক রাজীবের সাথে প্রথম বিয়ে হয়েছিল অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী্র। তাদের সন্তান হলেন অভীমন্যূ যার ডাক নাম ঝিনুক।কিন্তু এর কিছুদিন পড়েই শ্রাবন্তী আর রাজীবের বিবাহ বিচ্ছেদ হয়।শ্রাবন্তী দ্বিতীয়বারের দাম্পত্যজীবনও সুখের ছিল না তার জন্য।একবছরের মাথায় তার সাথে কৃষণের বিচ্ছেদ ঘটে।তারপর থেকেই রোশনের সাথে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন উঠেছিল টলি পাড়ায়।রোশন পেশায় একজন জিমের মালিক এবং একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। সেই প্রেমেরই পরিনিতিতে গত ১৯শে এপ্রিল লোকচক্ষুর আড়ালে গোপনে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন রোশন-শ্রাবন্তী।

 

পরবর্তীতে দেখুন-গ্যাস খরচ হবে নাম মাত্র অথচ হয়ে যাবে সমস্ত রান্না – দেখে নিন উপায়!

 

Source: Satmu

গোপন বিয়ের প্রসঙ্গ নিয়ে কথা তুলতে এক ভারতীয় সংবাদমাধ্যমের কাছে প্রথম বিয়ে নিয়ে মুখ খোলেন অভিনেত্রী।বিয়ের প্রসঙ্গে শ্রাবন্তীর বক্তব্য তার আর রোশনের অনেক ক্ষেত্রেই অনেক মিল দেখা যায় তাদের জন্মদিনও একই।এছাড়াও রোশনের পরিবার তাকে এবং তার বাবা মাকে যথেষ্ট সম্মান দিয়েছেন।শ্রাবন্তীর রোশনের পরিবারকেও ভালো লেগেছে।এবং রোশনের পরিবারও পরিবর্তে তাকে অনেক ভালোবাসা দিয়েছেন।অভিনেত্রী জানান,রোশন ছোটো থেকেই অনেক কষ্ট করে বড় হয়েছেন।ছোটবেলাতেই রোশনের বাবা তাদের ছেড়ে চলে যান।মা-ই রোশনকে একা হাতে মানুষ করেছেন।রোশনের দিদি জামাইবাবুর কাছ থেকেও তিনি পেয়েছেন অঢেল ভালোবাসা ।তাই এই পরিবারে বিয়ে করতে তিনি আর দুবার ভাবেন নি।

এক বন্ধু আলাপ করিয়ে দিয়েছিলেন রোশন-শ্রাবন্তীকে।রোশনের পেশা ছাড়া তার সমন্ধে আর কিছুই জানতেন না শ্রাবন্তী।ধীরে ধীরে বন্ধুত্ব গড়ে ওঠে দুজনের মধ্যে, সেই থেকে প্রেম,এবং তারপর বিয়ে।গত পয়লা বৈশাখ চিংড়িঘাটার এক বিলাসবহুল রেস্তোরাঁয় বাগদান পর্ব সেরে ফেলেছিলেন অভিনেত্রী ১৯শে এপ্রিল চন্ডীগড়ে পাঞ্জাবী মতে বিয়ে হয় তার। জ্যোতিষে তার গভীর  বিশ্বাস ।তাই ওনার জন্মস্থানের কাছাকাছি বিয়ের স্থান নির্ধারণ করার উপদেশ দিয়েছিলেন জ্যোতিষী। তাই তিনি চন্ডীগড়ে বিবাহ করার সিদ্ধান্ত নেন কারন অভিনেত্রীর জন্ম অমৃতসরে।

বিয়ের এই ধকলের পড়েও ছুটি তার ভাগ্যে নেই।এসেই সাথে সাথে শুটিংইয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি।কাজপাগল অভিনেত্রী তাই ছুটির কথায় হেসে জানালেন, কাজ শেষ হলে ঠিক সময়ে তিনি ছুটি কাটাতে পারি দেবেন গোপন কোনো জায়াগার উদ্দেশ্যে।সেই বিষয়ে কিছু বলেন নি তিনি।

 

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…