Home অপরাধ ও আইন রবিবার সকালে শ্লীলতাহানির অভিযোগে এক অভিযুক্ত গ্রেফতার নিয়ে চাঞ্চল্য ছড়ালো শিয়ালদহ চত্বরে!

রবিবার সকালে শ্লীলতাহানির অভিযোগে এক অভিযুক্ত গ্রেফতার নিয়ে চাঞ্চল্য ছড়ালো শিয়ালদহ চত্বরে!

শ্লীলতাহানির অভিযোগ উঠল এনআরএস হাসপাতালের সামনে |

রবিবারে সকালে শ্লীলতাহানির অভিযোগ উঠল শিয়ালদা চত্বরে | এনআরএস হাসপাতালের সামনে ধুলাগড়-শিয়ালদহ রুটের একটি বাস থেকে শ্লীলতাহানির অভিযোগে এক অভিযুক্ত গ্রেফতার হয়েছে। ১০০ নম্বরে ফোন পেয়ে কলকাতা পুলিশের তৎপরতায় মহম্মদ খান (২৪) নামে এক অভিযুক্ত গ্রেফতার হয়েছে।

Web content writing training Online

হাওড়ার বাকসাড়ার বাসিন্দা ওই মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। চলছে তল্লাশি , আর এক অভিযুক্তের খোঁজে |সকাল ১০টা নাগাদ ঘটনাটি ঘটে ধুলাগড়-শিয়ালদহ রুটের একটি বাসে।
বাকসাড়া-শিয়ালদহ রুটের ওই বাসটিতে ওঠেন ওই মহিলা। তাঁর সঙ্গে ছিলেন স্বামী এবং মেয়ে। চলন্ত বাসের মধ্যে ওয়েলিংটন ক্রসিংয়ের কাছে দুই যুবক ওই মহিলার শ্লীলতাহানি করে বলে অভিযোগ।অভিযোগকারী মহিলা, বাস থেকেই ১০০ নম্বরে ফোন করে পুলিশে খবর দেন।

Image result for woman molestation
punjabi.dailypost.in

সূত্র অনুসারে ,সকাল ১০টা ৮ মিনিটে ওই ফোন পেয়ে প্রায় সঙ্গে সঙ্গেই তৎপর হয় পুলিশ। স্থানীয় থানা, ভ্রাম্যমাণ টহলদারি বাহিনী এবং ট্রাফিক কন্ট্রোলের যৌথ উদ্যোগে ১০.১৫ মিনিটে এনআরএস হাসপাতালের মেন গেটের উল্টোদিকে বাসটিকে (নম্বর ডব্লিউ বি ১১সি-২৬৪৫) আটকান। ওই বাস থেকেই মহম্মদ খানকে গ্রেফতার করে পুলিশ। সে হাওড়ারই উলুবেড়িয়ার কুলগাছিয়া পটুয়াপাড়ার বাসিন্দা। তবে অন্য অভিযুক্ত পালিয়ে গিয়েছে।পুলিশ জানিয়েছে, যে এলাকায় অভিযুক্ত ধরা পড়েছে, সেটা মুচিপাড়া থানার অন্তর্গত। সেখানেই নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে দ্রুত তদন্তের প্রক্রিয়া শুরু করা হয়েছে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে অন্য অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Image result for woman molestation
zeenews.india.com

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

IPL এবার বিদেশে, খাঁ খাঁ করছে ধর্মতলার ময়দান মার্কেট! জার্সি, ফ্ল্যাগের চাহিদা তলানিতে

অনেক বাধাবিপত্তি কাটিয়ে আইপিএল হচ্ছে সংযুক্ত আমিরশাহিতে। টিভির পর্দায় উত্তাপ ছড়াচ্ছে। কিন…