সমকামীতা
Home টলিউড - বলিউড - হলিউড পর্দায় আবার আসছে সমকামীতা -র গল্প! কঙ্কনা সেনশর্মা মুখ্য ভূমিকায়!

পর্দায় আবার আসছে সমকামীতা -র গল্প! কঙ্কনা সেনশর্মা মুখ্য ভূমিকায়!

সমকামীতা আবার ভেসে উঠবে পর্দায়।সম্প্রতিই মুক্তি পেতে চলেছে পরিচালক তনুজা চন্দ্রের নতুন ছবি ‘অ্যা মনসুন ডেট’।এই ছবির মূল বিষয়বস্তু হল সমকামীতা ।ছবিটির মুখ্য ভুমিকায় রয়েছেন অভিনেত্রী কঙ্কনা সেনশর্মা।এর আগে বিভিন্ন ছবিতে কঙ্কনা সেন শর্মা তার অসাধারণ অভিনয়ের দক্ষতার প্রমাণ ইতিমধ্যেই দর্শককে দিয়েছেন। তবে এই ছবি হতে চলেছে একটু অন্য ধারার ছবি। এইখানে তিনি কেমন ভাবে এই চরিত্রটিকে ফুটিয়ে তুলবে তাই দেখার বিষয়।

Web content writing training Online

আরও পড়ুনঃবলিউড নয় হলিউডের পর্দাই কি হবে শাহরুখ পুত্র আরিয়ান খান -এর অভিনয় জগতে পা রাখার প্রথম সোপান?

এই ছবিটি একটি শর্ট ফিল্ম। এটি মুক্তি পাবে ‘ইরোস নাও’ নামক এক ওয়েব সাইটে। ইতিমধ্যেই এই ছবির ট্রেলার প্রকাশ্যে এসে গেছে। ট্রেলারটি বেশ জনপ্রিয়তাও পেয়েছে। এখন অপেক্ষা আসল ছবির। সমকামিতা এখন একটি গুরুত্বপূর্ণ বিষয়। এত গুরুত্বপূর্ণ বিষয়টিকে কি এই ছোট দৈর্ঘ্যের ছবিতে সঠিক ভাবে তুলে ধরা সম্ভব হয়েছে? এই কথার উত্তর দিতে গিয়ে পরিচালক তনুজা চন্দ্র বলেছেন, ‘শর্ট ফিল্ম এমন একটা মাধ্যম যার মাধ্যমে স্বাধীনতা,সমতা এই বিষয়গুলো খুব ভালোভাবে তুলে ধরা যায়।’ তিনি আরো বলেছেন, ‘এখানে অনেক কিছুই দেখানো যায় যেগুলো হয়তো পূর্ণদৈর্ঘ্যের সিনেমাতেও দেখানো সম্ভব হয় না। যেহেতু এই ছবির দৈর্ঘ্য ছোট তাই হয়তো অনেক ক্ষেত্রে আফসোস ও অনুশোচনার জায়গা থাকে। তবে এই শর্ট ফিল্ম এর মাধ্যমে সমাজের সবচেয়ে গুরুত্বপূর্ণ সমস্যা গুলোকে আরো খোলামেলা ভাবে এবং পরিষ্কার ভাবে একজন পরিচালক তুলে ধরতে সক্ষম হন।’

এই ছবিটির চিত্রনাট্য লিখেছেন গজল ধানিওয়াল। তিনি এর আগে সোনাম কাপুর এবং অনিল কাপুর অভিনীত ‘এক লড়কিকো দেখাতো অ্যাসা লাগা’ নামক ছবিটিরও চিত্রনাট্য লিখেছেন। প্রসঙ্গত উল্লেখ্য সেই ছবিটিরও বিষয়বস্তু ছিল সমকামিতা। তনুজা চন্দ্রের এই ছবিটির বিষয়ও একটি মহিলাকে ঘিরেই আবর্তিত হবে। এই মহিলার ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী কঙ্কনা সেন শর্মা। তিনি আগেও বহুবার তার অভিনয় ক্ষমতা দিয়ে দর্শকদের মুগ্ধ করেছেন। সম্প্রতি তার পরিচালনার দক্ষতাও আমাদের সামনে এসেছে তার পরিচালিত ছবি ‘আ ডেথ ইন দ্য গঞ্জ’ ছবিটির মাধ্যমে। আশা করা যাচ্ছে তিনি এই চরিত্রটির সাথে সুবিচারই করবেন। ইতিমধ্যেই তনুজা চন্দ্রের এই ছবিটি উত্তর আমেরিকায় অনুষ্ঠিত ডি এফ ডব্লিউ সাউথ এশিয়ান ফিল্ম ফেস্টিভালে দেখানো হয়েছে। সেখানেও এই ছবিটি বিশাল ভাবে প্রশংসিত হয়েছে। আগামী  ৫ই জুন eros.now তে এই ছবিটি মুক্তি পাবে। দেখা যাক এখন আমেরিকার বিপুল সাফল্যের পর যে দেশে এই ছবি কতটা সাফল্য লাভ করে।

দেখে নিন ছবিটির ট্রেলারঃ

 

 

 

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…