Home News সেনাবাহিনীর ভূমিকায় এই 13 জন অভিনেতাদের মানায়, নম্বর 4 প্রত্যেকের প্রিয়
News - March 12, 2020

সেনাবাহিনীর ভূমিকায় এই 13 জন অভিনেতাদের মানায়, নম্বর 4 প্রত্যেকের প্রিয়

Web content writing training Online

1: – অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন হলেন বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির একজন খুব নামী ও বিখ্যাত অভিনেতা। তিনি তাঁর চলচ্চিত্র জীবনের প্রায় সব ভূমিকা পালন করেছেন এবং এর জন্য তিনি বেশ প্রশংসিত হয়েছেন। তাকে সামরিক ভূমিকাতেও খুব ভাল দেখায়।

 

2: – সানি দেওল

সানি দেওলকে লোকেরা অনেক পছন্দ করে। তিনি বলিউডের খুব নামী অভিনেতা। তিনি অনেক ছবিতে অভিনয় করেছেন এবং সামরিক চরিত্রে দর্শক তাকে বেশ পছন্দ করেছেন।

3: – অজয় ​​দেবগন

বলিউডের সর্বাধিক সরল অভিনেতা অজয় ​​দেবগন এ পর্যন্ত প্রায় ১০০ টি ছবিতে অভিনয় করেছেন এবং বহু ছবি হিট হিসাবে প্রমাণিত হয়েছেন। তার ছবিতে পরা আর্মি পোশাক খুব ভাল দেখাচ্ছে। তিনি যখন সেনা কর্মকর্তার ভূমিকা পালন করেন তখন মনে হয় তিনি সত্যি অফিসার।

4: – মহেশ বাবু

মহেশ বাবু দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির বৃহত্তম সুপারস্টার হিসাবে বিবেচিত হয়। মানুষ তার অভিনয়কে খুব পছন্দ করে। আর্মি পোশাকে মহেশ বাবু খুব সুন্দর এবং স্মার্ট দেখাচ্ছে।

5: – আল্লু অর্জুন

চলচ্চিত্র জগতের শীর্ষ অভিনেতা আল্লু অর্জুন দক্ষিণ ভারতের। লোকেরা তাদের অভিনয় এবং চেহারা নিয়ে পাগল। সেনাবাহিনীর ইউনিফর্মে আল্লু অর্জুনকেও খুব কল্পিত দেখাচ্ছে।

6: – জন আব্রাহাম

জন আব্রাহাম খুব জনপ্রিয় বলিউড অভিনেতা। লোকেরা তাদের সেনা ইউনিফর্মে দেখতে পছন্দ করে। এই কারণেই তাকে বেশিরভাগ সেনাবাহিনীর ভূমিকা দেওয়া হচ্ছে।

7: – অজিত কুমার

অজিত কুমার তামিল চলচ্চিত্রের বিখ্যাত অভিনেতা। আজ তিনি খুব সফল অভিনেতা হিসাবে পরিচিত।যদি ছবির কোনও চরিত্রে যদি অজয় ​​সামরিক ভূমিকা পান তবে তাকে দেখতে  মিলিটারির মতোই লাগে।

8: – টাইগার শ্রফ

টাইগার শ্রফ একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা এবং মার্শাল শিল্পী। ২০১৪ সালে সাজিদ নদিয়াদওয়ালার এক্সন রোমান্টিক ছবি হিরোপান্তি দিয়ে তিনি তাঁর চলচ্চিত্র জীবন শুরু করেছিলেন। চলচ্চিত্র হিসাবে, তিনি বেস্ট মেল আত্মপ্রকাশের জন্য ফিল্মফেয়ার পুরষ্কারের জন্য নির্বাচিত হয়েছিলেন। টাইগার শ্রফকে এই ছবিতে একজন সত্যিকারের সৈনিকের মতো দেখাচ্ছে।

9: – ধর্মেন্দ্র

ধর্মেন্দ্র হিন্দি ছবির অভিনেতা। তাঁর স্ত্রী হেমা মালিনী, ছেলে ববি দেওল ও সানি দেওলও ছবিতে কাজ করেন। ধর্মেন্দ্র ২০০৪ থেকে ২০০৯ পর্যন্ত বিকেনার থেকে ভারতীয় জনতা পার্টির লোকসভার সাংসদ ছিলেন। এই ছবিতে ধর্মেন্দ্রকে একজন সত্যিকারের সৈনিকের মতো দেখাচ্ছে।

10: – শাহরুখ খান

কিং খান নামে খ্যাত বলিউড অভিনেতা শাহরুখ খান কে সেনাবাহিনীর ইউনিফর্মে খুব পছন্দ করেছেন। সেনাবাহিনীর ইউনিফর্মে বড় পর্দায় রোম্যান্স কিং কে খুব পছন্দ করে দর্শক। জব তাক হ্যায় জান ছবিটি ছাড়াও বেশ কয়েকটি ছবিতে তাকে সেনা কর্মকর্তার ভূমিকায় দেখা গেছে।

11: – ভিকি কৌশল

বলিউডে আলাদা আলাদা পরিচয় তৈরি করা ভিকির চলচ্চিত্র উরির কথা কেউ কীভাবে ভুলতে পারে। বন্ধুরা, এই ছবিটি 2019 সালে একটি ব্লকবাস্টার হিসাবে প্রমাণিত হয়েছে। এই ছবিতে, ভিকি একজন সেনা সদস্যের একটি  strong চরিত্রে অভিনয় করেছেন।

12: – সালমান খান

বলিউডের সুলতান খান 2 টি ছবিতে ছোট্ট সেনা বাহিনীর ভূমিকাও পালন করেছিলেন। হিরোস ও জয় হো ছবিতে সালমান সামরিক চরিত্রে অভিনয় করেছেন।

13: – অক্ষয় কুমার

বলিউডের খিলাড়ী কুমার এসবের ক্ষেত্রে এগিয়ে আছেন। তিনি হলিডে ছবিতে একজন সৈনিকের ভূমিকায় অভিনয় করেছিলেন এবং শুধু তাই নয়, যুদ্ধে শহীদ হওয়া শহীদের পরিবারকে সহায়তা করতে তিনি সর্বদা এগিয়ে রয়েছেন।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ভারত থেকে পেঁয়াজ আসার খবরে দাম আরেকটু কমেছে

ভারত থেকে পেঁয়াজ আসার খবরে বাংলাদেশের বাজারে দাম আরেকটু কমেছে। ভারত বাংলাদেশে ২৫ হাজার টন …