অশুভ শক্তির উপস্থিতি
Home অফবিট পাঁচমিশালি আপনার বাড়িতে অশুভ শক্তির উপস্থিতি নেই তো? দেখে নিন জানার উপায়!

আপনার বাড়িতে অশুভ শক্তির উপস্থিতি নেই তো? দেখে নিন জানার উপায়!

আপনার বাড়িতে কি দিনের পর দিন রহস্যময় ঘটনা ঘটে চলেছে যার ব্যাখ্যা খুঁজে পাচ্ছেন না?এর কারণ কোনো অশুভ আত্মা নয় তো?

মৃত্যুর পরের এই অবস্থান নিয়ে আছে নানান মানুষের নানান মত।কেউ বিশ্বাস করেন তেঁনাদের উপস্থিতিতে আবার কেউ হেসেই উড়িয়ে দেয় তেঁনাদের অস্তিত্ব।কিন্তু যারা আত্মা নিয়ে গবেষনা করেন তাদের এই অশুভ শক্তির উপস্থিতি সমন্ধে অভিমত অন্যরকম।তাঁদের মতে মৃত্যুর পর মানুষের আত্মা বিচরণ করে অন্যজগতে।তাঁদেরও কষ্ট হয় তাঁদের প্রিয়জনদের ছেড়ে চলে যেতে।তাই সহজে মায়া কাটানো সম্ভব হয় না তাঁদের পক্ষে।এর জন্যই তাঁরা মৃত্যুর পর বিভিন্ন উপায়ে তাঁর কাছের মানুষদের জানান দিতে চান তাঁদের অস্তিত্ব।তবে গবেষকেরা এও বলেছেন যেমন সিনেমায় দেখায় সেরকম অশরীরি আত্মা সবসময় ক্ষতি করে না।মাঝে মাঝে তাঁদের উদ্দেশ্য শুধু তাঁদের অস্তিত্ব জানান দেওয়াই থাকে।আর তারা যখন তাঁদের এই অস্তিত্ব জানান দেয় তখন বাড়ির মধ্যে বা আপনার চারপাশে কিছু অদ্ভুত রহস্যময় কান্ড ঘটতে থাকে যার কোনো ব্যাখ্যা আপনি খুজে পান না।আপনার সাথেও কি ঘটছে এমনকিছু?আপনার চারপাশে তবে কি অস্তিত্ব আছে তেনাদের?উপায় জেনে নিয়ে পরখ করে তবে দেখে নিন।

Web content writing training Online

আরো পড়ুনঃশুটিং এ নাকি ‘ভূতের হানা’! গা ছমছমে ভূতুরে অভিজ্ঞতা -র কথা জানালেন অভিনেতা জয়জিত বন্দ্যোপাধ্যায়

অশুভ শক্তির উপস্থিতি জানার উপায়ঃ

১।ঘরের তাপমাত্রা কমে যাওয়া –

আপনি যেই ঘরে বসে আছেন বা থাকেন দরজা জানালা বন্ধ থাকাকালীন যদি খুব অস্বাভাবিক ভাবে ঘরের তাপমাত্রা কমে যায় তাহলে বুঝবেন কোনো আত্মা আপনার সাথেই সেই ঘরে আছে।ঠান্ডা এতটাই লাগবে যে গা শিউরে উঠবে।এরম ঘটনা ঘটলে জানবেন আপনার কাছের কোনো মৃত ব্যক্তির আত্মা আপনার সাথে যোগাযোগ করতে চাইছেন।

২। মৃত ব্যক্তির মুখ দর্শন –

রাস্তাঘাটে চলার সময় এমন অনেক সময় হয় যে কাউকে দেখে ভীষন চেনা লাগছে অথচ কে মনে করা যাচ্ছে না।এটি একটি অত্যন্ত স্বাভাবিক ঘটনা।কিন্তু আপনি যদি এরকমই রাস্তাঘাটে পথ চলতে চলতে বা ভিড়ের মধ্যে বা অন্যকোথাও আপনার কোনো পরিচিতি মৃত ব্যক্তির মুখ দেখতে পান তবে বুঝবেন সেই আত্মা আপনার সাথে সংযোগ স্থাপনের চেষ্টা করছে।

৩। স্বপ্নে আবির্ভাব –

যখন আপনার প্রিয়জনের আত্মা আপনার সাথে যোগাযোগ করতে চান তখন তাকে আপনি আপনার স্বপ্নেও ঘুমের মধ্যে দেখতে পাবেন।কখনো সুস্বপ্নের মাধ্যমে বা কখনো দুঃস্বপ্নের মাধ্যমে আপনার প্রিয়জনের আত্মা তাঁর অস্তিত্ব আপনাকে জানান দিতে চায়।

৪।ঘড়ি বন্ধ হয়ে যাওয়া –

আপনি যদি দেখেন আপনি বার বার নতুন ঘড়ি কেনা সত্বেও কিংবা ঘড়ির ব্যাটারি বদল করাও সত্বেও ঘড়ি কোনো একটা বিশেষ সময়ে গিয়ে থেমে যাচ্ছে তবে বুঝতে হবে আপনার চারপাশেই আছে আপনার প্রিয়জনের আত্মার অবস্থান।বিশেষত যদি ঘড়ি যেই সময়ে আপনি ওই ব্যক্তির মৃত্যুর সংবাদ পেয়েছিলেন সেই সময় থামে তাহলে নশ্চিত হয়ে যান যে তিনিই আপনার সাথে যোগা্যোগ করতে চাইছেন।

৫।কোনো বিশেষ গন্ধ পাওয়া – 

আপনি যদি যেখানে সেখানে কোনো সুগন্ধ পান।অথবা এমন কোনো গন্ধ পান যেটি আপনার পরিচিত কোনো মৃত ব্যক্তির সাথে জড়িত, যেমন তার ব্যবহৃত পারফিউমের গন্ধ  বা তার পছন্দের ফুলের গন্ধ , তাহলে বুঝে যাবেন তিনি আপনার চারপাশেই আছেন।

৬।স্পর্শ –

অনেকসময় আত্মা স্পর্শ করে তাঁর অস্তিত্ব জানান দিতে চায়।আপনি যদি অকারনে আপনার শরীরের কোথাও চাপ বা শীতল স্পর্শ অনুভব করেন তাহলে বুঝবেন আপনার বাড়িতে এবং আপনার চারিপাশে আছে অশুভ শক্তির বাস এবং স্পর্শের মাধ্যমে সে আপনাকে জানান দিতে চাইছে তাঁর অস্তিত্ব।

৭।ঘরের আলো নষ্ট হয়ে যাওয়া –

ঘরের আলো যদি অকারণে কাঁপে বা ঘরের বাল্ব যদি বার বার নষ্ট হয়ে যায় নতুন কিনে আনা সত্বেও তবে বুঝতে হবে ঘরে আবির্ভাব হয়েছে তেনার।যারা আত্মা নিয়ে গবেষনা করেন তাঁদের কথা অনুযায়ী আত্মার উপস্থিতি বিদ্যুতকে প্রভাবিত করে।এই জন্য যখনই তাদের আবির্ভাব হয় ঘরের আলো কাঁপে কিংবা বাল্ব বা টিঊব বার বার নষ্ট হয়ে যায়।

৮।অকারনে শব্দ শুনতে পাওয়া –

আত্মা যদি আপনার সাথে যোগাযোগ করতে চায় তাহলে সে কোনো শব্দের মাধ্যমেও আপনার সাথে যোগাযোগ করার চেষ্টা করতে পারে।যদি আপনি এমন কোনো শব্দ শোনেন যা অন্যরা শুনতে পারছেন না।বা আপনি যদি আপনার নাম ধরে কাউকে ডাকতে শোনেন যা আর অন্য কেউ শুনতে পারছেন না তবে বুঝতে হবে আপনার কোনো পরিচিত মৃত ব্যক্তির আত্মা আপনার সাথে যোগাযোগ করতে চাইছে।

৯।অদৃশ্য ব্যক্তির ছায়া –

আপনি যদি হাঁটতে চলতে বা অন্য কোথাও হঠাত করে আপনার পাশে কোনো ছায়া দেখতে পান এবং ঘার ঘুরিয়ে যদি আপনি কাউকে দেখতে না পান তাহলে বুঝতে হবে যে কোনো মৃত ব্যক্তির আত্মা তাঁর অস্তিত্ব আপনাকে জানান দিতে চাইছেন।

১০। ইলেক্ট্রনিক ডিভাইসের একা একা কাজ করা –

আগেই বলা হয়েছে আত্মা বৈদ্যুতিক জিনিসপত্র কে প্রভাবিত করে।সেইরকমই আপনার কম্পিউটারে কাজ করার সময় বা মোবাইলে কাজ করার সময় যদি কোনো অস্বাভাবিক কান্ডকারকাখানা লক্ষ্য করেন যেমনন আপনা আপনি টাইপ হয়ে যাওয়া কিংবা যেখানে সেখানে আপনা আপনি মেসেজ বা মেল চলে যাওয়া এরকম অস্বাভাবিক কাজ যদি লক্ষ্য করে থাকেন তার মানে বুঝতে হবে কোনো অশরীরি আত্মা আপনার চারপাশেই ঘুরে বেড়াচ্ছে।

এই বিষয়গুলোই একটু খেয়াল করে দেখলে বুঝে যাবেন আপনার বাড়িতে তাঁদের বাস আছে কিনা নেই।যদি দেখেন আছে তবে সঠিক প্রক্রিয়া অবলম্বন করে বাড়ি শুদ্ধ করুন।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

সাফাই কর্মী ছাঁটাই নিয়ে বিক্ষোভ, উত্তেজনা মালদা মেডিক্যাল কলেজে

আন্দোলনকারীদের অভিযোগ, করোনা পরিস্থিতির মধ্যে এইসব সাফাই কর্মীরাই নিজেদের জীবন বাজি রেখে হ…