মোদী ঝড়
Home টলিউড - বলিউড - হলিউড সব বাধা বিপত্তি পেরিয়ে এবার সিনেমার স্ক্রিনেও উঠতে চলেছে মোদী ঝড় -সাফল্য কি সেখানেও অপেক্ষা করছে?

সব বাধা বিপত্তি পেরিয়ে এবার সিনেমার স্ক্রিনেও উঠতে চলেছে মোদী ঝড় -সাফল্য কি সেখানেও অপেক্ষা করছে?

ভোটের ময়দানে জয়ের পর আবার লড়াই রুপোলী পর্দায়।আজই মুক্তি পেতে চলেছে নরেন্দ্র মোদীর বায়োপিক 'পি এম নরেন্দ্র মোদী'।

কিছুদিন আগেই মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির।কিন্তু ভোটের কারণে সুপ্রিম কোর্ট এই ছবিকে তুলে নেওয়ার নির্দেশ দিয়েছিলেন।ভোটের ফলাফল বেরোনোর প্রায় সঙ্গে সঙ্গেই তাই আজ আবার মুক্তি পেতে চলেছে ওমাঙ্গ কুমার পরিচালিত ভারতের প্রধানমন্ত্রীর বায়োপিক ‘পি এম নরেন্দ্র মোদী’।এই ছবিতে নাম ভুমিকায় অভিনয় করতে দেখা যাবে অভিনেতা বিবেক ওবেরয়কে। মোদী ঝড় এবার উঠতে চলেছে পর্দাতেও।

Web content writing training Online

বিপুল ভোটে জয়ী হয়ে ভোটের ময়দানে জয়ের পতাকা উড়িয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।এবার তার পরীক্ষা রূপোলী পর্দায়।দেখার বিষয় এখন বক্স অফিসেও তিনি গেরুয়া পতাকা ওড়াতে পারবেন কি না।তাঁর এই বায়োপিক ১০০ কোটির ক্লাব ছুঁতে পারবে কি না সেটিই দেখার জন্য এখন সবাই আছে মুখিয়ে।

Source: Collected

এই ছবিটির মুখ্যচরিত্রে অভিনয় করেছেন অভিনেতা বিবেক ওবেরয়।অনেকদিন পর তার এই ছবিতে কামব্যাক।তিনি আগেও জানিয়েছিলেন তিনি ভীষণভাবে মোদীজির ভক্ত।তিনি মোদিজীকে গুরু হিসাবে মানেন এও জানিয়েছিলেন তিনি।ভোটে প্রধানমন্ত্রীর বিজয় নিয়ে তাকেও উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গেছে।তবে সম্প্রতিই একটি টুইট করার জন্য বিতর্কে জড়িয়েছিলেন তিনি।তার প্রাক্তন প্রেমিকা ঐশ্বর্যা রাই কে নিয়ে তিনি একটি অশ্লীল মিম টুইট করেছিলেন।এবং তারপরেই ধিক্কারের বন্যা বয়ে যায় তার ওই টুইটকে কেন্দ্র করে।সোনম কাপুর,  মধুর ভান্ডরকর এবং আরো সমস্ত সম্মানীয় ব্যক্তিরাও তাকে ধিক্কার জানিয়েছিলেন তার এই নোংরা রুচির জন্য।পরে তিনি সেই টুইট কে সরিয়ে দেন এবং ঐশ্বর্য রাইয়ের কাছে ক্ষমা প্রার্থনা করেন।

মোদী সাহেবের জয়ের পরও বিবেক আরও একটি টুইট করেন।বৃহস্পতিবার তার করা এই টুইটে তিনি বিরোধী দলদের অনুরোধ করেন যাতে তারা মোদীকে ঘেন্না করা বন্ধ করেন এবং ভারতকে ভালোবাসতে শুরু করেন।তিনি আরো বলেছেন ভারতের জন্য প্রয়োজন সুস্থ গণতন্ত্রের।তিনি সবাইকে আহ্বান জানিয়েছেন একটি সুস্থ ভারত গড়ার জন্য।তিনি শুধু টুইটই করেন নি।বিজেপির জয় পালন করতে তিনিও কেটলি হাতে চা বিলি করতে নেমে পড়েছিলেন রাস্তায়।সেখানে ক্যামেরা দেখে তার সামনে কাপ হাতে পোসও দেন তিনি।

আজই সমস্ত হলে আসতে চলেছে তার মোদীজিকে দেওয়া এই উপহার।এখন দর্শকদের কেমন লাগে সেটাই দেখার বিষয়।

সম্পর্কিতঃপর্দায় অঙ্কবিদের ভুমিকায় বিদ্যা!

 

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…