leo
Home টলিউড - বলিউড - হলিউড লিওনার্দো ডিক্যাপ্রিওর সেরা ৫টি সিনেমা।

লিওনার্দো ডিক্যাপ্রিওর সেরা ৫টি সিনেমা।

লিওনার্দো ডিক্যাপ্রিও বর্তমান সময়ের অন্যতম গুণী অভিনেতাদের একজন।যিনি বিভিন্ন রকম চরিত্রে অভিনয় করার জন্য বিখ্যাত।একজন ধনকুবের প্রেমিক থেকে একজন চোরাকারবারি অথবা একজন মার্শাল সবক্ষেত্রেই তিনি সেরা।তার অনেক অসাধারণ মুভি আছে।তার মধ্যে তার অভিনীত সেরা ৫টা মুভি IMDB অনুযায়ী সর্ট রিভিউ দিলাম-

Web content writing training Online

১.Inception(2010):-

ক্রিস্টোফার নোলান পরিচালিত এই একশন,এ্যাডভেনচার,সাই-ফাই জনরার মুভিটিকে ডিক্যাপ্রিওর ক্যারিয়ারের অন্যতম সেরা মুভি বলা চলে।এই মুভিটির কাহিনী সহজভাবে বলা যায় স্বপ্ন তার ভিতরে আবার স্বপ্ন তার ভিতরে আবার স্বপ্ন।মুভিটিকে আলাদা করে তুলেছে এর গল্প বলার ধরন।মুভিটিতে দেখতে পাবেন কেন্দ্রীয় চরিত্রে অসাধারণ অভিনয় করা ডিক্যাপ্রিও সহ আরও একজাক নামজাদা অভিনেতা,অভিনেএী।
imdb:8.8

২.The Departed (2006):

মাস্টারপিস এই ক্রাইম,ড্রামা,থ্রিলারটির পরিচালক হলেন মার্টিন স্কোরসেজি।মুভিটির কাহিনী পুলিশ এবং একটি মব দলকে ঘিরে।যারা একে অপরের তথ্য ফাঁস করার জন্য অনুচর নিয়োগ দিয়েছে।এরপরের দুদলের মধ্যে লড়াই মুভিটির গল্প।মুভিটিতে দেখা যাবে ডিক্যাপ্রিও ছাড়া ম্যাট ডেমন,জ্যাক নিকোলসন এর মতো অভিনতাদের।
imdb:8.5

৩.Django Unchained (2012):

ওয়েস্টার্ন ধাচের এই ড্রামা মুভিটির পরিচালক হচ্ছেন কোয়েন্টিন টারান্টিনো।মুভিটির গল্প একজন সদ্য মুক্তিপ্রাপ্ত দাসকে নিয়ে।যে একজন বাউন্টি হান্টার এর সহায়তায় মিসিসিপির নিষ্ঠুর একজন ধনকুবের বাগান মালিক থেকে নিজের স্ত্রীকে উদ্ধার করতে চায়।
imdb:8.4

৪.The Wolf of Wall Street (2013):

মুভিটি অধিক নুড্যিটি এবং স্লাং ওর্য়াডের জন্য তুমুল আলোচিত।বায়োগ্রাফি,ক্রাইম,ড্রামা জনরার এই মুভিটির পরিচালক হলেন মার্টিন স্কোরসেজি।মুভিটির গল্প একজন সত্যিকারের স্টক-ব্রোকার এর জীবন থেকে নেওয়া।যার নাম জর্ডান বেলফোর্ড।তার জীবনের উত্থান-পতনই মুভিটির গল্প।
imdb:8.2

৫.Shutter Island(2010):

মিস্ট্রি থ্রিলার জনরার এই মুভিটি বিখ্যাত তার মাথা ধরানো গল্পের জন্য।এই মুভিটির পরিচালক হলেন মার্টিন স্কোরসেজি।একজন ইউ.এস.মার্শাল টেডি ড্যানিয়েলস বোস্টন হার্বার এর শাটার আইল্যান্ডের অ্যাশক্লিফ হাসপাতালে যায়। তার সঙ্গী চাককে নিয়ে।একজন পালাতক রোগীকে খুঁজতে।কিন্তু এরপর ঘটে যায় কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনা।মুভিটিতে ডিক্যাপ্রিও ছাড়াও আছেন মার্ক রাফালো,বেন কিংসলের মতো অভিনেতা।
imdb:8.1

আরও খবর পড়ুনঃ কেমন ছিল John Wick Chapter 3? চ্যাপটার ৪ কর্নফার্ম!

 

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…