Home ভারতবর্ষের খবর ভারতকে যুদ্ধের হুমকি দিলেন পাকিস্তানের মন্ত্রী শেখ রশিদ আহমেদ!

ভারতকে যুদ্ধের হুমকি দিলেন পাকিস্তানের মন্ত্রী শেখ রশিদ আহমেদ!

অক্টোবর-নভেম্বর মাসে যুদ্ধের কথা ঘোষণা করল পাকিস্তান। কাশ্মীর বিতর্ক ঘিরেই এই যুদ্ধের কথা জানিয়েছেন পাকিস্তানের মন্ত্রী শেখ রশিদ আহমেদ। সোমা নিজেকে কাশ্মীরের দূত বলে ব্যাখ্যা করেছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। আর তার ঠিক কিছুদিন পরেই পাকিস্তানের মন্ত্রী শেখ রশিদ আহমেদের এহেন ঘোষণা।

Web content writing training Online

আজ অর্থাৎ বুধবারে হঠাৎই নোটাম ইস্যু করেছে পাকিস্তান। এক সংবাদ মাধ্যম সূত্রে খবর পাওয়া গেছে এই নোটিশ জারির পেছনে করাচির কাছে মিসাইল পরীক্ষার সম্ভাবনা রয়েছে। এমনকি পাকিস্তানের করাচির আকাশ পথও সাময়িকভাবে বন্ধ রেখেছে ইসলামাবাদ।

এরমাঝেই পাকিস্তানের ওই মন্ত্রী সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময় জানিয়েছেন এই যুদ্ধের কথা। তিনি দাবি করেছেন এটাই হবে শেষ ভারত এবং পাকিস্তানের মধ্যে যুদ্ধ। এছাড়াও কাশ্মীর ইস্যুতে মুসলিম দেশগুলি কোন ভূমিকা পালন করেনি বলে এবং রাষ্ট্রপতি অনীহা প্রকাশ করেছে বলেও ক্ষোভ জানিয়েছেন পাকিস্তানের ওই মন্ত্রী। তিনি রাষ্ট্রপুঞ্জের কাছে গণভোটের দাবি জানিয়েছেন।

সোমবার পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান নিজেকে কাশ্মীরের দ্যুত বলে ব্যাখ্যা করলেও তার ২৪ ঘণ্টার মধ্যে নিয়ন্ত্রণরেখা বরাবর তিনি এসএসজি কমান্ডো পাঠিয়ে দেন। ভারত এবং পাকিস্তানের মধ্যে যদি যুদ্ধ লাগে তবে তা অবশ্যই ভয়ঙ্কর আকার ধারণ করবে। কারণ এই দুই দেশই পরমাণু শক্তিধর দেশ। আর এই যুদ্ধের কারণ নিঃসন্দেহে কাশ্মীর ইস্যু হবে বলে জানিয়েছেন ওই পাক মন্ত্রী।

আরও পড়ুনঃদেশে ফিরেই কর্তব্য পালন প্রধানমন্ত্রীর!জেটলির বাড়ি গিয়ে শোক জ্ঞাপণ নরেন্দ্র মোদীর

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

করোনা আবহে ১৬৯ দিন বন্ধ থাকার পর আজ থেকে ফের চালু হল দিল্লি মেট্রো পরিষেবা

করোনার সংক্রমণ মাথাচাড়া দিতেই দেশজুড়ে শুরু হয় লকডাউন। গত ২২ মার্চ থেকে বন্ধ দিল্লির মেট…