Home টলিউড - বলিউড - হলিউড অবশেষে মিলল নুসরত ও নিখিলের চারহাত!বিদেশের মাটিতে রাজকীয় বিয়ে মিটল অভিনেত্রীর!

অবশেষে মিলল নুসরত ও নিখিলের চারহাত!বিদেশের মাটিতে রাজকীয় বিয়ে মিটল অভিনেত্রীর!

অবশেষে মিটলো অভিনেত্রী নুসরাত জাহান ও বস্ত্র ব্যবসায়ী নিখিল জৈন শুভ পরিণয়। তুরস্কের বদ্রুম শহরে বসে ছিল এই রাজকীয় বিয়ের আসর। অভিনেত্রীর এই বিয়ের আসর কোন বলিউড সেলিব্রেটিদের বিয়ের অনুষ্ঠান থেকে কম কিছু নয়। টলিউডের বোধহয় প্রথম তিনি কোন অভিনেত্রী যিনি এত বড় করে ডেস্টিনেশন ওয়েডিং করলেন। সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল তাদের বিয়ের এই ছবিগুলো। চলুন দেখে আসা যাক কেমন ছিল সেই রাজকীয় বিবাহ।

Web content writing training Online
Source: Instagram

মাত্র ১০০ জন নিমন্ত্রিতদের নিয়ে বসে ছিল এই বিবাহ আসর। বর ও কনের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুবান্ধবরা শুধুমাত্র নিমন্ত্রিত ছিল এই বিবাহতে। গত ১৯ শে জুন ছিল নুস্রত নিখিলের বিবাহ। লাল লেহেঙ্গা চোলিতে অপরূপ লাগছিল নুসরাত কে। পরে হোয়াইট ওয়েটিং এ তাকে দেখা যায় দুধসাদা ওয়েডিং গাউন এও। স্বপ্নের মতো ছিল এই বিবাহ।

ইতিমধ্যেই তাদের এই বিয়ের ছবি ভাইরাল হয়ে গেছে ইন্টারনেটে। গায়ে হলুদ থেকে হোয়াইট ওয়েডিং সব ইভেন্টেরই ভিডিও ও ছবি এখন নেটিজেনদের সামনে। স্বাভাবিকভাবেই উৎসাহিত অভিনেত্রীর ভক্তগণ।

Source: Instagram

১৯শে জুন ভারতীয় রীতি মেনে বিবাহ হয়েছিল অভিনেত্রীর নিখিল জৈন -এর সাথে। সেইদিন নুসরাত সেজেছিলেন সব্যসাচীর ডিজাইন করা লাল লেহেঙ্গায়। নিখিলের পরনে ছিল সব্যসাচীরই বানানো সাদা শেরওয়ানি। তাদের এই বিয়ের আসর বসেছিল বদ্রুম শহরের ‘সিক্স সেন্সেস কাপালায়াঙ্কায়’। নুসরাত এবং নিখিল ও তাদের নিজস্ব সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট এ পোস্ট করেছেন তাদের বিয়ের এই ছবি।

View this post on Instagram

Towards a happily ever after with @nusratchirps ❤️

A post shared by Nikhil Jain (@nikhiljain09) on

মঙ্গলবার সন্ধ্যায় ধুমধাম করে মেহেন্দির অনুষ্ঠান পালন করা হয়েছিল বোহেমিয়ান স্টাইলে। করা হয়েছিল ইয়র্ট পার্টিও। সেই ভিডিও এসেছে নেটিজেনদের সামনে। যদিও সেই বিয়েতে নুসরাত এবং নিখিলের মুখ স্পষ্ট নেই কিন্তু ভিডিওর ক্যাপশন দেখেই বোঝা যাচ্ছে সেটি অভিনেত্রীর বিয়ের ভিডিও।

২০ শে জুন ওই একই হোটেলে আয়োজিত হয়েছিল নুসরাত-নিখিলের হোয়াইট ওয়েডিং। নিখিল কে হাটু গেড়ে বসে অভিনেত্রীকে আংটি পরাতে ও দেখা গেছে সেখানে। সেই ইভেন্ট এর সমস্ত ছবি ও এখন ভাইরাল ইন্টারনেটে। অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী উপস্থিত ছিলেন সেই বিবাহতে। প্রিয় বন্ধুর এই বিয়েতে তাকে পুরোপুরি ভাবে আনন্দ করতে দেখা গেছে।

আরও পড়ুনঃমেতে আছেন বিয়েতে, শপথ গ্রহনে অনুপস্থিত মিমি ও নুসরাত

সূত্রে খবর ৪ই জুলাই দেশে ফিরছেন দম্পতি। কলকাতাতে ফিরেই তারা আয়োজন করবেন রিসেপশন পার্টির এবং তার সাথে সাথে সেরে নেবেন তাদের আইনি বিবাহও। সবকিছু মিটে যাওয়ার পর তার পরে এই নতুন দম্পতি উড়ে যাবেন ইউরোপে মধুচন্দ্রিমার জন্য। এখন অপেক্ষা কলকাতার রিসেপশন পার্টি ছবি আসার। সেটিও কি রাজকীয় হবে তুরস্কের বিয়ের মত?

 

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…